ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং | ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

সন্ধ্যা ৬:০৪
টপ স্লাইডবিনোদনবিনোদন টপ

৭২ ঘণ্টার পর্যবেক্ষণে সুবীর নন্দী

জনপ্রিয় কণ্ঠশিল্পী সুবীর নন্দীর শারীরিক অবস্থা ভালো নেই। বর্তমানে তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটের ক্রিটিকাল কেয়ারের লাইফ সাপোর্টে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। এ সময় পার হলে তার শারীরিক অবস্থা সম্পর্কে বিস্তারিত বলা যাবে বলে সোমবার দুপুরে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক ব্রিগেডিয়ার জেনারেল ডা. তৌফিক এলাহি।

চিকিৎসক জানান, সুবীর নন্দীকে প্রয়োজনীয় সব চিকিৎসা দেওয়া হচ্ছে। তার শারীরিক অবস্থা গুরুতর। ৪৮ থেকে ৭২ ঘণ্টা পার না করে এ বিষয়ে কোন মন্তব্য করা যাচ্ছে না বলে জানিয়েছেন চিকিৎসকরা।
চিকিৎসকদের কাছ থেকে জানা যায়, সুবীর নন্দী দীর্ঘদিন ডায়াবেটিস রোগে ভুগছেন। তার হার্টে বাইপাস অপারেশন হয়েছে। কিডনির সমস্যা আছে। নিয়মিত ডায়ালাইসিস করাতে হয়। গতকাল রাতে সুবীর নন্দীকে হাসপাতালে আনার পর মারাত্মক কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে। সব মিলিয়ে পরিস্থিতি জটিল। এখন তাকে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়েছে।

রবিবার দিবাগত রাতে একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরষ্কার পাওয়া শিল্পী সুবীর নন্দীর হার্ট অ্যাটাক হয়। রাত ১১টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। জানা যায়, পরিবারসহ মৌলভীবাজার থেকে ফিরছিলেন সুবীর নন্দী। উত্তরার কাছাকাছি আসতেই হঠাৎ তার শারীরিক অবস্থা খুব খারাপ হয়ে যায়। বাধ্য হয়ে ট্রেন থেকে নামিয়ে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে নেয়া হয় এই শিল্পীকে।
সুবীর নন্দীর পরিবার তার সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।।