• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই শাওয়াল, ১৪৪১ হিজরী

সকাল ৯:৪৫

২৫ হলে ‘সাপলুডু’ খেলবে মিম-শুভ


বিনোদন ডেস্ক : একযোগে ২৫ সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম জুটির ‘সাপলুডু’চলচ্চিত্র। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে আসছে ২৭ সেপ্টেম্বর  মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

এরই মধ্যে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম জুটির এই ছবিটি ঘিরে দর্শকমহলে তুমুল আগ্রহ তৈরি হয়েছে।বিষয়টি নিয়ে ছবির প্রযোজক ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান গণমাধ্যমকে বলেন, আমরা সিনেমা হল মালিকদের কাছে থেকে দারুণ সাড়া পাচ্ছি। গত এক মাস ধরেই তারা আমাকে ফোন করছেন। ছবিটি কবে রিলিজ হবে জানতে চাইছেন। আমরা আসলে কিছু পলিসি নিয়ে চলি। বিগত দিনেও আমাদের চলচ্চিত্র দর্শকনন্দিত হয়েছে। সেই জায়গা থেকে প্রথম সপ্তাহে দেশে ২৫টি সিনেমা হলের বেশি আমরা যাব না। পরবর্তীতে দর্শক আগ্রহের জায়গা থেকে আমরা হলের সংখ্যা বাড়াবো। কিন্তু ২৫টি সিনেমা হল ধরে ভালো ক্যাম্পেইন করেই আমরা শুরুটা করতে চাই।

কারণ হিসেবে সৈয়দ আশিক রহমান বলেন, অনেক সময় দেখা যায় সঠিক ক্যাম্পেইনের অভাবে দর্শক ছবি সম্পর্কে জানতে পারেন না কিংবা সিনেমা হলে যান না। দর্শকের কাছে ছবি সম্পর্কে তথ্যও থাকে না। সে কারণে আমরা ক্যাম্পেইনের দিকে গুরুত্ব দিচ্ছি। আমাদের আগের ছবি ‘যদি একদিন’ টানা তিন মাস প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়েছে। ফলে ‘সাপলুডু’ নিয়েও আমাদের চমকপ্রদ ক্যাম্পেইন চলবে।

দেশের বাইরে ছবির মুক্তি নিয়ে তিনি বলেন, আমরা ‘আইম্যাক্স’ বা ‘সিনেপ্লেক্স’র সঙ্গে যেভাবে চুক্তি করি। তারাও একই পলিসিতে আমেরিকা ও নর্থ আমেরিকায় একযোগে মুক্তি দেবে ‘সাপলুডু’। এছাড়া অস্ট্রেলিয়াতেও একইভাবে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছে। সামনে আমরা বিষয়গুলো নিয়ে বিস্তারিত জানাবো। এখন সেন্সর কপির জন্য অপেক্ষা করছি। আশা করছি, শিগগিরই সেন্সর কপি পেয়ে যাব। আমরা সরকারি নিয়ম কানুন মেনেই সব কাজ করবো। 

গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয় ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু লোকেশনে। 

‘সাপলুডু’ ছবিতে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে।