• ঢাকা
  • সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই মুহাররম, ১৪৪১ হিজরী

রাত ২:১৩

হাসপাতালে বেঞ্চের পায়া ভেঙে ডাক্তারকে পেটালো ড্রাইভার


শেরপুরের নালিতাবাড়ী পৌর পরিষদের ট্রাকচালক জাহাঙ্গীর আলমের বেধড়ক পিটুনিতে আহত হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার দেলোয়ার হোসেন (৪৫)। মঙ্গলবার সকাল সোয়া ৮টার দিকে হাসপাতাল চত্বরে এ ঘটনা ঘটে।

এসময় হাসপাতালের চিকিৎসক ও কর্মচারীরা জাহাঙ্গীরের শাস্তির দাবিতে ঘণ্টাব্যাপী চিকিৎসাসেবা বন্ধ রেখে প্রতিবাদ জানান।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার দেলোয়ার হোসেন সোমবার রাত থেকে জরুরি বিভাগের দায়িত্বে ছিলেন। মঙ্গলবার সকাল আটটার দিকে তিনি হাসপাতালের গেটে চায়ের দোকানে চা-পান করতে যান। এসময় কাচারিপাড়া মহল্লার নূর ইসলামের ছেলে গাড়ি চালক জাহাঙ্গীর আলম (৩০) তার অসুস্থ শিশুকে নিয়ে জরুরি বিভাগে আসেন।

কিন্তু চিকিৎসক না পেয়ে তিনি উত্তেজিত হয়ে যান। তার চিৎকার শুনে দেলোয়ার হোসেন দ্রুত জরুরি বিভাগে আসতে থাকেন। এসময় ক্ষিপ্ত হয়ে জরুরি বিভাগের পাশে থাকা একটি বেঞ্চের খুঁটি ভেঙে জাহাঙ্গীর আলম দেলোয়ারকে পেটাতে থাকেন। এ সময় তার ডাক-চিৎকার শুনে আশপাশের মানুষ ছুটে গিয়ে তাকে উদ্ধার করে। এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক-কর্মচারীরা প্রায় এক ঘণ্টা চিকিৎসা সেবা বন্ধ রাখেন।

নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদুল বাশার এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, এটা অবশ্যই নিন্দনীয় অপরাধ। একজন চিকিৎসক সারারাত দায়িত্ব পালন করে সকালে চা পানে যাওয়ার কারণে তার সঙ্গে এমন আচরণ অন্যায়। এ ব্যাপারে আমরা আইনগত ব্যবস্থা নিচ্ছি।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, অভিযোগ পেয়েছি। জাহাঙ্গীরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।