• ঢাকা
  • শুক্রবার, ৫ই জুন, ২০২০ ইং | ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ১১ই শাওয়াল, ১৪৪১ হিজরী

রাত ১২:৩৬

হাফছড়িতে সড়ক দুর্ঘটনা: আহত ১৫ গুরুত্বর ০৪


খাগড়াছড়ি প্রতিনিধি : গুইমারার হাফছড়িতে জোড়-খাম্বা নামক স্থানে দুটি লোকাল বাসের সংঘর্ষে স্কুলের শিক্ষার্থী সহ আহত ১৫ এবং গুরুত্বর আহত ০৪ জন। আহতদের মূমুর্ষ অবস্থায় মানিকছড়ি হাসপাতাল, ক্লিনিকে ভর্তি করা হয়েছে এবং এতে লক্ষীছড়ি থেকে ছেড়ে আসা দিগন্ত কংকা পরিবহনের ড্রাইভার মোঃ মহিউদ্দিনের অবস্থার গুরুত্বর।

শনিবার সকাল ৭.৩০ টায় খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা চিনকি মাওলা পরিবহন (চট্টমেট্রো-জ-১১-০০০৯) চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল এবং বিপরিতগামী লক্ষীছড়ি থেকে ছেড়ে আসা দিগন্ত কংকা পরিবহন (চট্টমেট্রো-জ-১১-০১৮০) খাগড়াছড়ির উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিলেন।

ঘটনাস্থলে পৌছালে গাড়ির নিয়ন্ত্রন হারিয়ে নিমিষেই মুখামুখি সংঘর্ষ হয় এবং গাড়িতে থাকা স্কুলের শিক্ষার্থী সহ প্রায় ৩০ জন আহত এবং ড্রাইভার সহ গুরুতর ৪জন আহত। সবাইকে উদ্বার করা হলেও দিগন্ত কংকা পরিবহনের ড্রাইভারকে উদ্ধার করা সম্ভব হয়নি এবং পরবর্তীতে সকাল প্রায় ৯টার সময় ফায়ার সার্ভিসের একটি টিম এসে তাকে উদ্ধার করা হয়।

আহত শিক্ষার্থীদের মধ্যে গুইমারা কলেজের মোঃ শাকিল এবং রুমি আক্তার ও গুরুতর আহত হন এবং বিভিন্ন বিদ্যালয়ের আরো অনেক শিক্ষার্থী আহত হন।

ঘটনাস্থলে পরিদর্শন করেন করে সেনাবাহিনীর টহলকৃত টিম, গুইমারা থানার ওসি বিদ্যুৎ বড়ুয়া, হাফছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আছহাব উদ্দিন সহ বিভিন্ন উর্ধত্বন কর্মকর্তারা। উক্ত রিপোর্ট লেখা পর্যন্ত ২ঘন্টার অধিক চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে।