• ঢাকা
  • সোমবার, ২১শে অক্টোবর, ২০১৯ ইং | ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে সফর, ১৪৪১ হিজরী

সন্ধ্যা ৭:০৯

হতাশায় আলিয়া!


বিনোদন ডেস্ক : মহেশ কন্যা আলিয়া ভাট। কিছুদিন আগে বলিউড ‘ভাইজান’ সালমান খান এবং পরিচালক সঞ্জয়লীলা বানসালির মতানৈক্যের জেরে তার নতুন ছবি ‘ইনশাল্লাহ’র শুটিং বন্ধ হয়ে যায়। এতে বেশ হতাশায় আছেন তিনি।

ঘটনা হলো, বহুদিন ধরে আলিয়ার ইচ্ছে ছিল, এই দুজন স্বনামধন্য ব্যক্তির সঙ্গে কাজ করবেন তিনি। এই নিয়ে বেশ উচ্ছ্বসিতও ছিলেন আলিয়া। তবে আলিয়ার সেই উচ্ছ্বাস বেশিদিন টেকেনি। কারণ, সালমান খান এবং পরিচালক সঞ্জয়লীলা বানসালির নানা দরকষাকষিতে বন্ধ হয়ে যায় ছবিটি।

এছাড়া আলিয়ার মুখ ভার হওয়ার আরো একটি কারণ ছিল। জানা গেছে, ‘ইনশাল্লাহ’ ছবিতে অভিনয় করবেন বলেই আমির খানের সঙ্গে একটি বিগ বাজেটের ছবি করার সুযোগ হাতছাড়া করেছিলেন তিনি।

প্রথমে ভারতীয় ধর্মগুরু ‘ওসো’র বায়োপিকে কাজ করার জন্য আলিয়াকে অফার দিয়েছিলেন আমির খান। কিন্তু হাতে তখন ‘ইনশাল্লাহ’র মতো বিগ বাজেটের ছবি। তাই আমিরের প্রজেক্টকে ‘না’ বলেছিলেন আলিয়া। মূলত সালমান খান ও সঞ্জয়লীলা বানসালির সঙ্গে কাজ করতে এমনটা করেছিলেন তিনি।

একে তো বিগ বাজেটের ছবি, তার ওপর আবার পরিচালক সঞ্জয়, সে সঙ্গে নায়কও সালমান খান। সব মিলিয়ে বেশ উচ্ছল ছিলেন আলিয়া। তবে আপাতত দুই কূলই হারিয়ে দিশেহারা নায়িকা।