• ঢাকা
  • সোমবার, ১৪ই অক্টোবর, ২০১৯ ইং | ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪১ হিজরী

সকাল ১১:৫৯

স্ত্রীর লাশ শিয়ালকে খাওয়ানোয় স্বামীর মৃত্যুদণ্ড


নতুন কাগজ ডেস্ক: নাটোরে নিজের স্ত্রী সখিনা বেগমকে (১৭) হত্যা করে লাশ শিয়ালকে খাওয়ানোর ঘটনায় দায়েরকৃত মামলার রায়ে স্বামী আফসার উদ্দিনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আফসার উদ্দিন সদর উপজেলার লক্ষ্মীপুর খোলাবাড়িয়া এলাকার মৃত সুরুজ আলীর ছেলে।
বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে নাটোরের ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহম্মদ সাইফুর রহমান সিদ্দিক আসামির উপস্থিতিতে আলোচিত এ মামলার রায় প্রদান করেন।
জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি মাসুদ হাসান জানান, নাটোর সদর উপজেলার আমীরগঞ্জ এলাকার ভ্যানচালক আফসার উদ্দিন ২০১২ সালের ১৬ আগস্ট তার স্ত্রী সখিনা বেগমকে ডাক্তার দেখানোর নাম করে একই উপজেলার কৈগাড়ি-কিষ্টপুর এলাকায় নিয়ে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে। পরে লাশটি শিয়াল দিয়ে খাওয়ানোর জন্য একটি পাট ক্ষেতে রেখে তিন রাত সেখানে অবস্থান করে শিয়ালের লাশ খাওয়া পর্যবেক্ষণ করে আসামি আফসার উদ্দিন। এরপর আফসার উদ্দিন একাই বাড়ি ফিরে আসলে পরিবারের লোকজনের সন্দেহ হয়। এক পর্যায়ে সে পরিবারের কাছে ঘটনা স্বীকার করে। ঘটনার ১২ দিন পর ঘটনাস্থল থেকে সখিনার কঙ্কাল উদ্ধার করে পুলিশ। এরপর সখিনার ভাই দেওয়ান আলী বাদী হয়ে আফসার উদ্দিনকে একমাত্র আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
পারিবারিক কলহ ও স্ত্রীর পরকীয়ার সন্দেহে আফসার উদ্দিন এই হত্যাকাণ্ড ঘটিয়েছে উল্লেখ করে সরকারি কৌঁসুলি মাসুদ হাসান বলেন, মামলার দীর্ঘ সাক্ষ্য-প্রমাণ শেষে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিচারক আসামি আফসার উদ্দিনের মৃত্যুদণ্ডের আদেশ দেন।

নতুন কাগজ/আরকে