• ঢাকা
  • সোমবার, ১৪ই অক্টোবর, ২০১৯ ইং | ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪১ হিজরী

দুপুর ১২:৫৪

সেক্স করতে চাইলে আটকে রাখবেন না!


বিনোদন ডেস্ক : সাহসী মন্তব্যের জন্য বরাবরই আলোচিত বলিউড কঙ্গনা রানাওয়াত। যৌনতা নিয়ে কোনো রাখঢাক নেই তার। ব্যক্তিগত জীবন নিয়ে কোনোদিন লুকোচুরি করতে দেখা যায়নি তাকে। বলতে গেলে ইমেজ নিয়ে মাথা ঘামান না এই অভিনেত্রী।

এবার সেক্সলাইফ নিয়ে সাহসী মন্তব্য করে আবারো আলোচিত হলেন বলিপাড়ার ‘কুইন’। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, “বাবা-মা যখন প্রথম জানতে পারলেন আমার একটি সেক্সলাইফ রয়েছে, তখন তারা অত্যন্ত চমকে গিয়েছিলেন। কিন্তু আমি মনে করি বাবা-মায়েদের ছেলেমেয়েদের ‘সুরক্ষিত সেক্স’ করার জন্য উৎসাহিত করা উচিত।”

অভিনেত্রীর ভাষ্য, ‘প্রত্যেকের জীবনে সেক্স খুবই গুরুত্বপূর্ণ। যদি মনে হয় আপনি সেক্সে আগ্রহী, তাহলে নিজেকে আটকে রাখবেন না। একটা সময় ছিল, যখন বলা হতো বিয়ে করার পরেই জীবনসঙ্গীর সঙ্গে যৌনসম্পর্ক স্থাপন করা উচিত। মনে করা হতো বিয়ের পরই বুঝি সেই মানুষটার প্রতি সমস্ত টান জেগে উঠবে। কিন্তু সময় বদলেছে।’ সেক্স নিয়ে সামাজিক যে ধ্যান-ধারণা রয়েছে তা ভাঙা দরকার বলেও মনে করেন অভিনেত্রী। 

দু’দিন আগেই ভারতীয় দৈনিক ‘ইন্ডিয়া টুডে’র এক সাক্ষাৎকারে এসে কঙ্গনা প্রথম চুমু খাওয়ার অভিজ্ঞতার কথা শেয়ার করেন। সেই অভিজ্ঞতা যে মোটেও সুখকর হয়নি সে কথাও জানান তিনি। ওই আলোচনা সভায় কঙ্গনা বলেছিলেন, “মুখ জমে গিয়েছিল। আমার তখনকার বয়ফ্রেন্ড বিরক্ত হয়ে বলেছিল, ‘আরে মুখটা একটু নাড়াও’। সে এক যাচ্ছেতাই অবস্থা।”