• ঢাকা
  • সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই মুহাররম, ১৪৪১ হিজরী

রাত ৪:০৭

সুবর্ণচরে ভাইয়ের হাতে ভাই খুন


নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে বিদ্যুতের তার টানা নিয়ে তর্কবির্তকের জেরে ছোট ভাইয়ের হাতে ওজিউল্যা নামে ৪২ বছর বয়সী এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনার পর থেকে নিহতের ছোট ভাই সোহেল পলাতক রয়েছে।

গতকাল সোমবার রাত নয়টার দিকে ছুরিকাঘাতে আহত ওজিউল্যাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তর্কাতর্কির এক পর্যায়ে সোহেল তার বড় ভাই ওজি উল্যার পেটে ছুরিকাঘাত করেন। নিহত ওজিউল্যা পশ্চিম চরজব্বর ইউনিয়নের মজিবুল হকের ছেলে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বড় ভাই ওজি উল্যার সঙ্গে ছোট ভাই সোহেলের বিরোধ চলে আসছিল। তিন দিন আগে সোহেলের ঘরের উপর দিয়ে ওজি উল্যার ঘরে বিদ্যুতের তার নেয়া হয়। এ নিয়ে সন্ধ্যায় ওজিউল্যার সঙ্গে সোহেলের তর্কাতর্কি হয়।

একপর্যায়ে সোহেল ওজিউল্যার পেটে ছুরিকাঘাত করলে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওজি উল্যাকে মৃত ঘোষণা করেন।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।