• ঢাকা
  • সোমবার, ২১শে অক্টোবর, ২০১৯ ইং | ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে সফর, ১৪৪১ হিজরী

সন্ধ্যা ৬:১২

সীতাকুণ্ডে ডেঙ্গু আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু


নতুন কাগজ ডেস্ক: চট্টগ্রামের সীতাকুণ্ডে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
শনিবার (৩১ আগস্ট ) ভোরে চট্টগ্রামের পার্কভিউ মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত ব্যক্তির নাম মো. বাদশা মোল্লা (৫৫)। তিনি সলিমপুর ইউনিয়নের দক্ষিণ সলিমপুর জাফরাবাদ সমাদারপাড়া পাহাড়িকা আবাসিক এলাকার আবদুল ওয়াহিদ মোল্লার ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সলিমপুরের বাসিন্দা বাদশা মোল্লা গত ২২ আগস্ট ডেঙ্গুসহ নানা রোগে আক্রান্ত হয়ে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে ভর্তি হন। সেখানে ডেঙ্গু এনএসওয়ান পরীক্ষায় রিপোর্ট পজিটিভ হলে তাকে চিকিৎসা দেওয়া হয়। কিন্তু অবস্থার অবনিত হয়ে শনিবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।
এই রোগীর চিকিৎসার তত্ত্বাবধানে থাকা মেডিক্যাল অফিসার ডা. নুরুল হায়দার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার ডেঙ্গু এনএসওয়ান পজেটিভ ছিল। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।
চট্টগ্রামের সিভিল সার্জন ডা. আজিজুর রহমান ছিদ্দিকী বলেন বাদশা মোল্লার ডায়াবেটিস ছিল বেশি। এর মধ্যে ডেঙ্গু আক্রমণ করে। এতে তার শরীরের কয়েকটি অর্গান নষ্ট হয়ে যায়।
তিনি বলেন, ডেঙ্গুর প্রকৃতি ছিল ঢাকায় আক্রান্ত রোগীদের মতো। চট্টগ্রামের কোনো রোগী এখনো এত জটিল অবস্থার পাওয়া যায়নি। তিনি ঢাকায় গিয়ে আক্রান্ত হতে পারেন বলে আমি ধারণা করছি।

নতুন কাগজ/আরকে