• ঢাকা
  • সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই মুহাররম, ১৪৪১ হিজরী

রাত ১:৫৭

সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন শরীফুলের মৃত্যু


সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সদর উপজেলায় সড়কে গাছের গুঁড়ি ফেলে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আহত শরিফুল ইসলাম শরিফ ২৫, নামে এক ডাকাত দলের সদস্যের মৃত্যু হয়েছে।

 
৭ এপ্রিল সকাল সাড়ে ৯টার দিকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শরিফুল ময়মনসিংহ সদরের বাসিন্দা হাসমত আলীর ছেলে। তিনি সিরাজগঞ্জের সদর উপজেলায় সারটিয়ায় তার মামার বাড়িতে থাকতেন।সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ দাউদ বলেন একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা দীর্ঘদিন ধরে সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কে গাছের গুঁড়ি ফেলে ব্যবসায়ীদের মালামাল লুট করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোরে ওই এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় ডাকাত দলের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যান। পরে ঘটনাস্থল থেকে ডান পায়ের হাঁটুর উপরে গুলিবিদ্ধ অবস্থায় শরীফুলকে আটক করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের ভর্তি করা হয়। তবে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে সকাল সাড়ে নয়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। আটক শরীফুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও ছিনতাইয়ের অভিযোগে একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি দাউদ।