• ঢাকা
  • সোমবার, ২১শে অক্টোবর, ২০১৯ ইং | ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে সফর, ১৪৪১ হিজরী

সন্ধ্যা ৬:৪৪

সিরাজগঞ্জ বিদ্যুৎ বিভাগে অনিয়ম


সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে ঘুষ ছাড়া মেলে না পল্লী বিদ্যুৎ সমিতির (পবিস) নতুন সংযোগ। আবেদনের পর পবিসের অসাধু কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় দালালচক্রকে ঘুষ না দিলে ওই ফাইল নড়ে না বলেও অভিযোগ রয়েছে। অন্যদিকে বিদ্যুৎএর পোলের সঙ্গে অবৈধ ভাবে ডিসলাইন,ইন্টার নেটের তার টানিয়ে অভাধে ব্যবসা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে অসাধু ব্যাবসায়ীরা।

এরফলে বিভিন্ন যায়গায় বিদ্যুৎ শর্টসার্কিট এর কারনে ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা বাড়ি গুলোতে আগুন লেগে আর্থিক  ক্ষতিগ্রস্থের মধ্যে পরতে হচ্ছে ভুক্তি ভোগী মানুষদের।এ ব্যাপারে পল্লিবিদ্যুৎ এর জেনারেল ম্যানেজারের কাছে উক্ত বিষয়ে জানতে চাইলে তিনি বলেন সিরাজগঞ্জে আমি ধিরে ধিরে ঔ সমস্যাগুলি সমাধান করব।

এ ব্যাপারে সিরাজগঞ্জের নির্বাহী প্রকৌশলী এর কার্যালয়ের  প্রৌকশলী- মোঃ শিহাব হোসাইন তিনি সংবাদ কর্মীকে বলেন উক্ত বিষয়ের সমস্যা সমগ্র বাংলাদেশ ব্যপি রয়েছে,সারাদেশের সমস্যা শেষ হলে সিরাজগঞ্জেও হবে। তাহার কাছে আরো সমস্যার কথা যানতে চাইলে তিনি সংবাদকর্মীকে কোন কর্ণপাত না করেই অফিসের অন্যকাজে ব্যাস্ত হয়ে পড়েন। সাধারণ মানুষের দাবি প্রতিটি মূহর্তে আতঙ্কের মধ্যে জীবন যাপন করতে হয় আমাদের এ ব্যাপারে সংশ্লিষ্ট উর্ধতন কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করছি।