• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং | ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২রা রজব, ১৪৪১ হিজরী

বিকাল ৪:৪৩

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২


নতুন কাগজ ডেস্ক: সিরাজগঞ্জের পাঁচলিয়ায় বাসের সাথে পাজেরো জিপের মুখোমুখি সংঘর্ষে পেট্রবাংলার জিটিসিএল শাখার উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) সহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই বাসযাত্রী।
বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের পাঁচলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- যশোর জেলার বাসিন্দা পেট্রবাংলার অধীনস্থ জিটিসিএল হাটিকুমরুল শাখার উপ-মহাব্যবস্থাপক শহীদুল্লাহ বারি ও পাজেরো জিপের চালক সিরাজগঞ্জ সদর উপজেলার চরখোকশাবাড়ী গ্রামের আনোয়ার হোসেন।
হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতারুজ্জামান জানান, পেট্রবাংলার উপ-মহাব্যবস্থাপক শহীদুল্লাহ বারি তাঁর সরকারি পাজেরো জিপে করে হাটিকুমরুল গোলচত্বর থেকে সিরাজগঞ্জ শহরের দিকে যাচ্ছিলেন। গাড়িটি পাচলিয়া এলাকায় পৌঁছলে ঢাকা থেকে পাবনাগামী পাবনা এক্সপ্রেস পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চালক আনোয়ার হোসেন মারা যান। আহত হন পেট্রোবাংলা কর্মকর্তা শহীদুল্লাহ বারিসহ বাসের আরও দুই বাসযাত্রী।
আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা জেনারেল হাসপাতালে নেয়ার পথে পেট্রবাংলার কর্মকর্তা শহীদুল্লাহ বারি মারা যান। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নতুন কাগজ/আরকে