• ঢাকা
  • বুধবার, ১৩ই নভেম্বর, ২০১৯ ইং | ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সকাল ১০:২৯

সিরাজগঞ্জে চাঁদা না দেওয়ায় সাহার উদ্দিনের অঙ্গহানী


সিরাজগঞ্জ প্রতিনিধি : ২২-৪-২০১৯ ইং তারিখে সকাল ৭ ঘটিকার সময় জিয়াউর রহমান ওপেল ও তার ক্যাডার বাহিনি নিয়ে সাহার উদ্দিনের উপর হামলা চালিয়ে অঙ্গহানী ঘটান ।

মামলা সুত্রে যানা যায় মোঃ মোতালেব হোসেন, সাং – খাগা, থানা ও জেলা সিরাজগঞ্জ ব্যক্তির নিকট মোঃ জিয়াউর রহমান ওপেল ও তার ক্যাডার বাহীনি চাদা দাবি করেন, মোঃ মোতালেব হোসেন চাঁদা দিতে অস্বীকার করিলে উক্ত ক্যাডার বাহিনি দেশিয় অস্র সজ্জায় সজ্জিত হইয়া, মোঃ মোতালেব হোসেনের বাড়িতে গিয়ে বাড়িঘর ভাংচুর ও টাকা লুট করে  ঘটনাস্থল ত্যাগ করে।

শুধু এতেই খ্যান্ত হয়নি একই গ্রামের  মোঃ সাহার উদ্দিনের কাছে ১,০০,০০০/ (একলক্ষ) টাকা চাঁদা দাবী করে, সাহার উদ্দিন চাঁদার টাকা না দেওয়ায় পূর্বপরিকল্পিত ভাবে মোঃ জিয়াউর রহমান (ওপেল) তার ক্যাডার বাহীনি নিয়ে ২২-৪-২০১৯ইং তারিখ সকাল ৭ টার সময় নিজ বাড়ি হতে গাভির দুধ বিক্রয়ের জন্য ছোনগাছা বাড়িয়া বাজারের উদ্দেশ্যে যাওয়ার পথে উকি মেরে থাকা সন্ত্রাস বাহীনি, মোঃ জিয়াউর রহমান ওপেলের বাড়ির ভেতর থেকে পাকা রাস্তার উপর মোঃ সাহার উদ্দীনকে চাপাতি, রড,ও দেশিয়  অস্ত্র দিয়ে আঘাত করে সাহার উদ্দিনের রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায় ওই বাহিনি ।

এলাকাবাসী সাহার উদ্দীনের রক্তাক্ত অবস্থায়  সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। সাহার উদ্দিনের অবস্থার অবনতি হলে শহীদ জিয়ায়ুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওখানেও অবস্থার অবনতি দেখে, ঢাকা পুঙ্গ হাসপাতালে পাঠিয়ে দেয়। পরিশেষে মোঃ সাহার উদ্দীনের ডান হাতের কুনুই পর্যন্ত কেটে ফেলেন, তাহার সারা শরিরে ব্যান্ডেস করে তার নিজ বাড়িতে পাঠিয়ে দেন।

ওপেলের নামে একাধিক মাডার মামলা রয়েছে এমনকি ওপেল ও তার ক্যাডার বাহীনি বিগত দিন থেকে এই কর্মকান্ড করে আসছে এ ব্যাপারে সংশ্লিষ্ট উর্ধতন কর্মকর্তা দের কাছে এলাকাবাসীর আকুল আবেদন সাহার উদ্দিনের ন্যায় বিচারের আসাবাদি।