• ঢাকা
  • মঙ্গলবার, ২১শে জানুয়ারি, ২০২০ ইং | ৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৫শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সকাল ৬:০৭

সাভারে মাদ্রাসাছাত্রী ধর্ষণচেষ্টার অভিযোগে প্রধান শিক্ষক আটক


সাভার প্রতিনিধি : সাভারে ৮ বছরের এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ইসরাত হোসেন (৩৯) নামের এক প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা।

গতকাল মঙ্গলবার গভীর রাতে সাভারে রাজফুলবাড়িয়া এলাকায় মদিনাতুল দারুল উলুম মাদ্রসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনার প্রধান অভিযুক্ত ওই মাদ্রাসার অপর শিক্ষক সাইফুল ইসলাম পলাতক রয়েছে।

পুলিশ জানায়, গত শনিবার মাদ্রাসা ছুটি হয়ে গেলে সকল শিক্ষার্থী বাসায় চলে গেলেও অভিযুক্ত ওই শিক্ষক এক ছাত্রীকে আটকে রাখে। পরে ওই শিক্ষক ওই শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে মেয়েটি পালিয়ে বাসায় গিয়ে তার পরিবারকে পুরো ঘটনা জানায়।

পরে এ ঘটনায় ভুক্তভোগীর ছাত্রীর বাবা ওই মাদ্রাসার শিক্ষক সাইফুল ইসলাম, প্রধান শিক্ষক মো. ইসারত হোসেনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। রাতে অভিযান চালিয়ে ওই মাদ্রাসার প্রধান শিক্ষককে আটক করা হয়। তবে প্রধান অভিযুক্ত সাইফুল ইসলাম পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানিয়েছে পুলিশ।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, মদিনাতুল দারুল উলুম মাদ্রসা থেকে ইসরাত হোসেনকে গ্রেফতার করা হয়। এ ঘটনার প্রধান অভিযুক্ত ওই মাদ্রাসার শিক্ষক সাইফুল ইসলাম পলাতক রয়েছে।