• ঢাকা
  • মঙ্গলবার, ১৯শে নভেম্বর, ২০১৯ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

রাত ৩:৩৩

সহস্রাধিক মোবাইলসহ ১৪ ছিনতাইকারী আটক


নতুন কাগজ ডেস্ক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে বিপুল চোরাই মালসহ ছিনতাইকারি চক্রের ১৪ সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ছিনতাইয়ের বিভিন্ন ব্র্যান্ডের ১ হাজার ২৫০টি মোবাইল ফোন সেট ও নগদ ২২ হাজার টাকা।
শুক্রবার (১১ অক্টোবর) দিবাগত রাতে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার হিরাঝিল ও আদমজীর বিহারী ক্যাম্প এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে তাদের আটক করে।
শনিবার (১২ অক্টোবর) বিকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. আলেপ উদ্দিন সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন জানান, গ্রেফতাররা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। এ চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেড, শিমরাইল ও এর আশপাশের এলাকায় গার্মেন্টস কর্মীসহ সাধারণ মানুষের মানিব্যাগ, মোবাইল ফোন, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনতাই করে বেড়ায়।
ছিনতাইয়ের এসব চোরাই মালামাল হিরাঝিল এলাকার বিভিন্ন দোকানে মজুদ করে বিক্রি আসছে তারা। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এ চক্রের মূল হোতা সাজ্জাদকে আটক করলে তার কাছ থেকে এসব তথ্য পাওয়া যায়। পরে র‌্যাব এ চক্রের অন্যান্যদের আটক করে ছিনতাইয়ের মোবাইল ফোন সেটগুলো উদ্ধার করে।
আলেপ উদ্দিন জানান, আটকদের বিরুদ্ধে সিদ্দিরগঞ্জ থানায় মামলার প্রক্রিয়া চলছে এবং তাদের আরও জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করা হবে।

নতুন কাগজ/আরকে