• ঢাকা
  • সোমবার, ১৪ই অক্টোবর, ২০১৯ ইং | ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪১ হিজরী

দুপুর ১২:২৩

‘সপ্নবাজি’ থেকে সরে দাঁড়ালেন ঐশী


বিনোদন ডেস্ক: নির্মাতা রায়হান রাফি নির্মাণ করতে যাচ্ছেন ‘সপ্নবাজি’ শিরোনামে একটি সিনেমা। এতে অভিনয় করার কথা ছিল ২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হওয়া জান্নাতুল ফেরদৌস ঐশীর। মৌখিকভাবে সিনেমাটিতে কাজের বিষয়ে চূড়ান্ত হলেও সিনেমার গল্পের সঙ্গে নিজের চরিত্র ফুটিয়ে তুলতে অপরগতা প্রকাশ করায় নির্মাতার সঙ্গে সমাঝোতার মাধ্যমে ছবিটি থেকে সরে দাঁড়ালেন ঐশী।
ঐশী জানান, সিনেমাটির গল্প অনেক সুন্দর। যখন সিনেমাটিতে কাজ করার জন্য চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছিলেন তখন মুখে মুখে গল্প শুনেই তিনি রাজি হয়েছিলেন। তবে স্ক্রিপ্ট হাতে পাওয়ার পর দেখেন, মুখে শোনা গল্পের সঙ্গে স্ক্রিপ্টের গল্পে তার চরিত্রটির মিল নাই। এছাড়া কিছু দৃশ্য করতে আপত্তি থাকায় কাজটি থেকে বেরিয়ে আসেন তিনি।
ঐশী বলেন, সিনেমাটির গল্পে ধূমপান ও ভিন্নরকম পোশাকের কিছু ব্যাপার আছে। যখন গল্প শুনেছিলাম তখন সেই বিষয়গুলো আমার কাছে পরিস্কার ছিল না। স্ক্রিপ্ট হাতে পেয়ে পুরো বিষয়টি জানার পর নির্মাতা রাফির সঙ্গে কথা বলে সমঝোতার মাধ্যমে সিনেমাটি থেকে বেরিয়ে আসি।
সিনেমাটির পরিচালক রায়হান রাফি বলেন, আমার সিনেমার গল্পের প্রয়োজনে ধূমপান ও ভিন্নরকম পোশাকের কিছু ব্যাপার থাকছে। কিন্তু এই ধরণের চরিত্র ঐশীর আপত্তি থাকায় তার এই ছবিতে কাজ করা হচ্ছে না।
ফ্যাশন ইন্ডাস্ট্রির গল্পে নির্মিত হচ্ছে ‘স্বপ্নবাজি’। এরই মধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন সিয়াম আহমেদ, মাহিয়া মাহি ও প্রিয়া জান্নাতুল। সিনেমাটি প্রযোজনা করছে প্রযোজনা করছে পি এইচ এন্টারটেইনমেন্ট।
জান্নাতুল ফেরদৌস ঐশী বর্তমানে ‘আদম’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এছাড়া পড়াশোনার জন্য শোবিজে সময় কম দিচ্ছেন।

নতুন কাগজ/আরকে