• ঢাকা
  • সোমবার, ১৪ই অক্টোবর, ২০১৯ ইং | ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪১ হিজরী

রাত ১১:৪৭

শ্যামল মাওলা ও মম’র ‘মাধবীলতা’


বিনোদন প্রতিনিধি  :  সম্প্রতি দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে ঈদের নাটক নাম ‘মাধবীলতা’।এনটিভিতে ঈদের ৩য় দিন রাত সাড়ে ৯ টায় প্রচার হবে নাটকটি। মুনতাহা বৃত্তার রচনায় নাটকটি পরিচালনা করেছেন এই সময়ের দাপুটে নির্মাতা হাবীব শাকিল। টেলিহোম প্রযোজিত এই নাটকটিতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, আফফান মিতুল, সিফাত বন্যা, আজম খান ও ইলোরা গহর।

নাটকটির গল্পে দেখা যায়, মাধবী (মম) ও হারুনের (শ্যামল মাওলা) কয়েক বছরের সংসার জীবনে সবসুখ থাকলেও একটা বাচ্চার জন্য হাহাকার তাদের। নিঃসন্তান এই দম্পতির বিশ্বস্ত কর্মচারী পিন্টু (আফফান মিতুল) ভীষণ বিরক্ত তার বৌয়ের উপর পরপর ৩ কন্যা সন্তান জন্ম দেওয়ায়। ডাক্তার জানিয়েছে মাধবী কখনো মা হতে পারবে না। ধীরে ধীরে মাধবী মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে।

 মাধবীকে স্বাভাবিক করতে হারুন করজোরে মিনতি করে পিন্টুর কাছে যাতে তার সদ্য হওয়া বাচ্চাটিকে সারাজীবনের জন্য মাধবীকে দিয়ে দেয়। মালিকের অনুরোধ পিন্টু ফেলতে পারে না। বাচ্চা দিয়ে দেয়। এরপর সবই ঠিক চলছিল। হঠাৎ একদিন বাচ্চা ফেরত চাইতে পিন্টু হাজির হয় হারুনের বাসায়। এখন কি করবে মাধবীলতা? জানতে হলে চোখ রাখুন এনটিভির পর্দায় ঈদের ৩য় দিন রাত সাড়ে ৯ টায়।