• ঢাকা
  • শুক্রবার, ২২শে নভেম্বর, ২০১৯ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৪শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সকাল ৮:২১

‘শিল্পীদের পাশে থেকে কাজ করতে চাই’


বিনোদন ডেস্ক: শিল্পীর সমিতির নির্বাচনে সর্বকনিষ্ঠ প্রার্থী ছিলেন অভিনেতা জয় চৌধুরী। তিনি প্রথমবার নির্বাচনে অংশ নিয়ে কার্যকরী পরিষদ সদস্য-এ ৩০৩ টি ভোট পেয়ে জয় লাভ করেন।
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্রথমবার প্রার্থী হয়ে জয় লাভ করে তাঁর অনুভূতি জানাতে বলেন,’আমি অনেক আনন্দিত। এটা আমার কাছে জীবনের সেরা একটি দিন মনে হয়েছে । আমি সে সব মানুষদের সপ্ন দেখে চলচ্চিত্রে এসেছি আজ তারাই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমার সকল সদস্যদের কাছে আমি ঋণী কারন তাদের ভালোবাসাই আমি সিক্ত। সর্বদা শিল্পীদের পাশে থেকে কাজ করে যেতে চাই।’
শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রথমে নবনির্বাচিত কমিটির সভাপতি মিশা সওদাগরকে শপথ পাঠ করান শিল্পী সমিতির নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন। এরপর ধারবাহিকভাবে অন্য সদস্যদের শপথ পাঠ করান নতুন সভাপতি মিশা সওদাগর।
শপথ গ্রহণের পর নবনির্বাচিত প্রত্যেক সদস্যকে ফুল দিয়ে বরণ করেন মিশা সওদাগর ও জায়েদ খান। এরপর তারা নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন ও আপিল বিভাগের সদস্যের ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করেন।
২৫ অক্টোবরে অনুষ্ঠিত হয় শিল্পী সমিতির দ্বিবার্ষিকী নির্বাচন। সেখানে সভাপতি পদে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান, সহ-সভাপতি পদে মনোয়ার হোসেন ডিপজল এবং মাসুম পারভেজ রুবেল নির্বাচিত হোন।তাছাড়া সহ-সাধারণ সম্পাদক পদে আরমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে মামনুন ইমন এবং সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন জয়ী হোন।কার্যকরী পরিষদে জয়ী হন-অঞ্জনা সুলতানা, রোজিনা,আলীরাজ, অরুণা বিশ্বাস, বাপ্পারাজ, আফজাল শরীফ, আলেকজান্ডার বো, আসিফ ইকবাল, মারুফ আকিব, জেসমিন এবং জয় চৌধুরী।

নতুন কাগজ/আরকে