• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

রাত ১০:৫৬

শামীমের হাতে ৫০ মডেল-নায়িকার তালিকা!


নতুন কাগজ ডেস্ক: ক্যাসিনো সাম্রাজ্যে গ্রেফতার হওয়া জি কে শামীমকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য। টেন্ডার বাগাতে ভিআইপিদের মডেল ও নায়িকা সরবরাহ করতেন তিনি।
বুধবার (২৫ সেপ্টেম্বর) আইনশৃঙ্খলা বাহিনীর নাম প্রকাশে অনিচ্ছুক সূত্রের বরাত দিয়ে একটি প্রভাবশালী গণমাধ্যম এ খবর প্রকাশ করেছে। তাকে জিজ্ঞাসাবাদে অন্তত ৫০ জন মডেল ও নায়িকার একটি তালিকা পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।
খবরে বলা হয়েছে, বড় বড় টেন্ডার বাগিয়ে আনতে নানা কৌশল ব্যবহার করেছেন শামীম। বস্তাভর্তি টাকায় কাজ না হলে সুন্দরীদের ফাঁদ পাততেন। এ কারণে তার দরবারে সারাক্ষণ সুন্দরী তরুণীদের আনাগোনা দেখা যেত।
নাটক, সিনেমার পরিচিত মুখ, নায়িকা ও মডেলকে মনোরঞ্জন থেকে শুরু করে টেন্ডার বাগিয়ে নিতে ব্যবহার করতেন শামীম। উচ্চপদস্থ বিভিন্ন কর্মকর্তার নিয়মিত আবদার ছিল, শুধু টাকা দিলেই হবে না, চাই উঠতি বয়সের নায়িকার সঙ্গ। কর্মকর্তাদের কাছে দীর্ঘ তালিকা পাঠাতেন শামীম।
ছবিসহ সেই তালিকা দেখেই বাছাই করে নিতেন মডেল, নায়িকাদের। একইভাবে প্রভাবশালী নেতাদের খুশি করতেও মডেল, নায়িকাদের পাঠানো হতো ফ্ল্যাটে-তারকা হোটেলে। দেশের বাইরেও নিয়ে যাওয়া হতো তাদের।
রিমান্ডে জিজ্ঞাসাবাদে ডিবি পুলিশের কাছে এ বিষয়ে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে জি কে শামীম ও যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া।
শামীমের সঙ্গে সখ্য অর্ধশতাধিক সুন্দরী তরুণীর। এর মধ্যে এক ডজনেরও বেশি পরিচিত নায়িকা ও মডেল।

নতুন কাগজ/আরকে