• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৪ঠা শাওয়াল, ১৪৪১ হিজরী

রাত ৪:৪৪

লালমনিরহাটে পল্লী চিকিৎসকসহ নিহত ২


নতুন কাগজ ডেস্ক: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসকসহ ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ জন।
শুক্রবার (৩০ আগস্ট) দুপুরের লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের আদিতমারী ফায়ার সার্ভিস অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের ভেটেশ্বর গ্রামের আলাল উদ্দিনের ছেলে রিফাত হোসেন (৯) ও একই উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি গ্রামের পল্লী চিকিৎসক আজাদ (৪০)। এ ঘটনায় আহত হয়ছেন নিহত রিফাতের বড় ভাই রাব্বী (১৪), নামুড়ি মদনপুর গ্রামের আবু তালেবের ছেলে সাইদুল ইসলাম (৩৮) ও ঢাকার মাসুম মিয়ার ছেলে পিকআপ চালক রুবিন মিয়া (২৮), বাবুল মিয়া (৩০) ও তালেব( ৩৫)।
খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ নিহতদের মরদেহ ও আহতদের উদ্ধার করে প্রথমে আদিতমারী হাসপাতালে ভর্তি করে। পরে আশঙ্কাজনক অবস্থায় রাব্বীকে ও রুবিনকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়।
আদিতমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম জানান, লালমনিরহাট থেকে বুড়িমারীগামী একটি পিকআপ আদিতমারী ফায়ার সার্ভিস অফিস এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি বাইসাইকেল, একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাইসাইকেলে থাকা রিফাত ও মোটরসাইকেল থাকা পল্লী চিকিৎসক আজাদ নিহত হন।

নতুন কাগজ/আরকে