• ঢাকা
  • সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই মুহাররম, ১৪৪১ হিজরী

রাত ২:৪৭

লক্ষ্মীপুর এসিল্যান্ড কার্যালয়ের সামনে দোকানের গ্যাস সিলিন্ডারে আগুন


লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর ভূমি ও এসিল্যান্ড (অফিস) কার্যালয়ের সামনের একটি দোকান থেকে গ্যাস সিলিন্ডারে আগুন লাগার ঘটনা ঘটেছে।

তবে ওই দোকানদারের সাহসীকতা ও ফায়ার সার্ভিসের কর্মীদের চেষ্টায় বড় ধরনের কোন ক্ষয়-ক্ষতি হয়নি বলে জানায় স্থানীয়রা। রবিবার দুপুর ১টার দিকে সদর ভূমি ও এসিল্যান্ড কার্যালয়ের সামনে সামির এন্টারপ্রাইজ নামক ব্যবসা প্রতিষ্ঠানের ভিতর এ ঘটনা ঘটে।

স্থানিয়রা জানায়, সামির এন্টারপ্রাইজের ভিতর একটি গ্যাস সিলিন্ডারে হঠাৎ আগুন লেগে যায়। এসময় দোকানের মালিক সিলিন্ডারটি সাহসীকতার সঙ্গে তুলে রাস্তায় নিয়ে আসে। একপর্যায়ে স্থানীয়দের সহায়তার (লুঙ্গি জাতীয় কাপড়) দিয়ে পুরো সিলিন্ডারটি ঢেকে দেওয়ার চেষ্টা করে এবং বালু মারতে থাকে। কিন্তু এতে আগুন নিয়ন্ত্রণে না আসায় ফায়ার সার্ভিসকে খবর দেয়। দ্রুত ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওয়াসি আজাদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা গ্যাস সিলিন্ডারের আগুন নিয়ন্ত্রণে আনে। তবে দ্রুত ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যাওয়ায় বড় ধরনের কোন ক্ষয়-ক্ষতি হয়নি বলে জানান এ কর্মকর্তা।