• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩শে জানুয়ারি, ২০২০ ইং | ৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৭শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

দুপুর ২:৩৪

লক্ষ্মীপুরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৭


নতুন কাগজ ডেস্ক: লক্ষ্মীপুরের কমলনগরে জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় নারীসহ সাতজন আহত হয়েছেন।
শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার করুনানগর চকবাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন করুনা নগর ছকিনা খাতুন ও তার ছেলে আজাদ উদ্দিন, ছালেহ উদ্দিন মুরাদ, মোসলেহ উদ্দিন রিয়াদ এবং একই এলাকার শাহাব উদ্দিন মাঝি ও তার ছেলে মো. রুবেল, মো. সোহান।
পুলিশ ও স্থানীয়রা জানায়, আজাদদের সঙ্গে শাহাব উদ্দিনদের মধ্যে দীর্ঘদিন ধরে ১৯ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছে। বিরোধ মিমাংসার জন্য উভয়পক্ষ সকালে স্থানীয়ভাবে বৈঠকের আয়োজন করে। বৈঠকে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ উভয়পক্ষের ৭জন আহত হন।
আহত মুরাদ বলেন, আমাদের ক্রয়কৃত জমি শাহাব উদ্দিন নিজেদের বলে দাবি করছে। এটি মিমাংসায় বৈঠকের আয়োজন করলে শাহাব উদ্দিনের ছেলেরা অতর্কিত হামলা চালায়। এ সময় তারা আমাদেরকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।
পাল্টা বক্তব্যে শাহাব উদ্দিন বলেন, বৈঠক চলাকালে আজাদের লোকজন পরিকল্পিতভাবে আমাদের ওপর হামলা করে। এ সময় আমাদেরকে লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করা হয়।
কমলনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মহিন উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযৈাগ করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নতুন কাগজ/আরকে