• ঢাকা
  • শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে মুহাররম, ১৪৪১ হিজরী

দুপুর ১:২৬

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় নিহত – ১


লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার পূর্ব বিজয় নগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় বাধা দিতে গিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন দিনমজুর বাবুল হোসেন। রবিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বাবুল সদর উপজেলার পূর্ব বিজয় নগর এলাকার মৃত শহিদ উল্ল্যাহর ছেলে ও পেশায় দিনমজুর। এ ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করে স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনার সাথে জড়িত ৬ জনকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, তুচ্ছ ঘটনার জের ধরে পূর্ব বিজয় নগরে সংঘর্ষে জড়িয়ে পড়ে স্থানীয় শহিদ ও সোহেল। এ সময় দুই পক্ষের সংঘর্ষ বন্ধের চেষ্টা করলে বাবুল হোসেনের ওপর হামলা করা হয়। এতে গুরুতর আহত হন বাবুল। পরে তাকে উদ্ধার করে ল²ীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বাবুলকে মৃত ঘোষণা করেন।


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, প্রতিপক্ষের হামলায় নিহত দিনমজুর বাবুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনায় সাথে জড়িত সোহেলসহ ৬ জনকে আটক করা হয়েছে। নিহতের ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।