• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ই নভেম্বর, ২০১৯ ইং | ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সন্ধ্যা ৬:০৫

বন্ধুর নামে স্ত্রীর জন্য সিম কিনে আটক সাইমুন


সারা বাংলা ডেস্ক : বরগুনায় স্ত্রীর সামনে স্বামী রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে সাইমুন (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে পটুয়াখালী শহরের গালর্স স্কুল এলাকা থেকে তাকে আটক করা হয়। বরগুনার আমতলী থানা পুলিশ পটুয়াখালী সদর থানা পুলিশের সহায়তায় সাইমুনকে আটক করে।

পুলিশ সূত্রে জানা গেছে, আটক সাইমুন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি মান্নানের ছোট মেয়ে মিথিলা ফারজানার স্বামী। তবে ভিপি মান্নান সাইমুনকে জামাই হিসেবে স্বীকার করেন না। সাইমুন বরগুনার হাজারবিঘা এলাকার বাসিন্দা কাওসার মিয়ার ছেলে।

আমতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার জানান, রিফাত শরীফকে কুপিয়ে হত্যা মামলার ৬ নম্বর আসামি রাব্বি আকন (১৯)। রাব্বিকে গ্রেফতার করতে সাইমুনকে আটক করা হয়েছে। রাব্বির বন্ধু সাইমুন। কয়েক বছর আগে রাব্বির ন্যাশনাল আইডি কার্ড ব্যবহার করে সাইমুনের স্ত্রী মিথিলার একটি সিম কেনা হয়। সেই সিম ব্যবহার করায় সন্দেহভাজন হিসেবে তাকে আটক করা হয়েছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, অন্য আসামিদের গ্রেফতারের জন্য সাইমুনকে আটক করা হয়েছে।