• ঢাকা
  • সোমবার, ১৪ই অক্টোবর, ২০১৯ ইং | ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪১ হিজরী

সকাল ১১:২৯

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সরদারের দাফন


নতুন কাগজ ডেস্ক: বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সরদারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। গোপালগঞ্জে, মুকসুদপুর মোচনা ইউনিয়নে তাকে দাফন করা হয়েছে। এর আগে গার্ড অব অনার প্রদান করেন বাংলাদেশ সশস্ত্রবাহিনীর সদস্যরা।
বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকাল তিনটায় মুকসুদপুর উপজেলা গুনহার সাদেক মল্লিক স্মৃতি উচ্চ বিদ্যালয়ে মাঠে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি বাংলাদেশ টেলিভিশনের সিনিয়র রিপোর্টার, জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য, ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদের পিতা।
শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক এম এম মহিউদ্দিন আহমেদ মুক্ত এবং আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও স্থানীয় সাংবাদিক, সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ এবং ডিবিসি চ্যানেলের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী শোক প্রকাশ করেন ।
১৮ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যা ৭টায় ঢাকা সিএমএইচে ইন্তেকাল বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সরদার।

নতুন কাগজ/