• ঢাকা
  • সোমবার, ১৪ই অক্টোবর, ২০১৯ ইং | ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪১ হিজরী

রাত ১১:৫৮

রাজ-শুভশ্রীর সংসারে ‘ধর্মযুদ্ধ’


বিনোদন ডেস্ক: রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সংসারে এখন ভরপুর ভালোবাসা।দুই শক্তি মিলে জন্ম দিচ্ছেন নতুন নতুন ছবির কাজ। এই তো কিছুদিন আগে বিবাহবার্ষিকী করলেন, মুক্তি দিলেন ‘পরিণীতা’ ছবি। রাজের পরিচালনায় সেরা ছবিগুলোর মধ্যে অন্যতম এটি। পরিণীতা মুক্তি পাওয়ার আগেই নায়িকা-পরিচালক জুটি নতুন ছবি ‘হে গর্ভধারিনী’ কথার ঘোষণা দিয়েছিলেন। এবার শোনা যাচ্ছে তাদের সুখের সংসারে ‘ধর্মযুদ্ধ’ আনছেন। এটা তাদের নতুন ছবি।

শোনা যাচ্ছে, ‘হে গর্ভধারিনী’র নাম নাকি পরিবর্তন হয়েছে। নতুন নাম হয়েছে ‘ধর্মযুদ্ধ’। ছবিতে অভিনয় করবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্ত, পার্নো মিত্র, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী।

ইতোমধ্যে সামনে এসেছে ‘ধর্মযুদ্ধ’-র পোস্টার। একেবারে অন্যরকম লুকে সামনে এল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের এই নতুন সিনেমার পোস্টার। যেখানে একটি থালায় রাখা রুটি ও দুই টুকরো আলুর ওপর হাত রয়েছে ৫ জনের। শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পরবর্তী সিনেমার পোস্টার প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে তার ভক্তদের মধ্যে।

পরিচালক রাজ চক্রবর্তীর পরিচালনাতে শুটিং শুরু করছেন অভিনেত্রী স্ত্রী। ২০১৯ সালের ডিসেম্বরে ‘ধর্মযুদ্ধ’ মুক্তি পাবে বলে জানায় ভারতের বিভিন্ন গণমাধ্যম।

নতুন কাগজ/আরকে