• ঢাকা
  • মঙ্গলবার, ২১শে জানুয়ারি, ২০২০ ইং | ৭ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৫শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

রাত ৯:০১

রাজৈর কল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা


ইতালি প্রতিনিধি : গত ৫ জানুয়ারি( ২০২০)রবিবার বিকালে সম্মেলনের মাধ্যেমে গণতান্ত্রিক প্রক্রিয়ায় ১৩সদস্য বিশিষ্ট একটি কার্যকরি কমিটি ঘোষনা করা হয়।

ইতালির তিলোত্তমা নগরী মিলানের গান্ধি রেস্তোরাঁয় মিলান লোম্বারদিয়ার বসবাসরত রাজৈর উপজেলা বাসীর সর্বস্তরের জনসাধারণের উপস্হিতিতে এবং সকলের মতামতের ভিত্তিতে নতুন কার্যকরি কমিটির সিদ্ধান্ত গৃহীত হয়।

রবিবার বিকাল থেকেই উৎসুক নেতাকর্মীদের ভীড় জমে।কাঁনায় কাঁনায় পরিপূর্ণ হয় রেস্তোরাঁ।দূরদূরান্ত থেকে ছুটে আসে সম্মেলনে। জনসাধারণের বাঁধভাঙা উচ্ছ্বাস জনসমুদ্রে পরিণত হয়। সকলেরই একটি দাবি রাজৈর বাসী ঐক্যবদ্ধ। তাই শক্তিশালী একটি কমিটি চাই।অনেকে বক্তব্যে কঠিন হুশিয়ার উচ্চারণ করে বলেন,যারা জনগণের সাথে ধোঁকাবাজি করে এবং বেয়াদবি করে তাদের স্হান নেই।রাজৈর উপজেলার প্রতিটি অঞ্চলের প্রবাসীদের উপস্তিতিই প্রমান করে রাজৈরবাসী সুন্দরের পক্ষে,ন্যায়ের পথে স্বচ্ছতার পক্ষে।কিছু মানুষ আছে যারা ব্যক্তিস্বার্থ চরিতার্থ করার জন্য ফায়দালুটে তাদের থেকে সকলেই সাবধান ও সতর্ক থাকবেন।রাজৈরবাসীর বৃহত অংশের এই ঐক্য কেউ বিনষ্ট করতে না পারে এজন্য সকলের সজাগ দৃষ্টি রাখতে হবে।

অনুষ্ঠানের শেষপ্রান্তে সকলের মূল্যবান মতামতের ভিত্তিতে এবং সিনিয়র নেতৃবৃন্দের চিন্তার আলোকে ১৩সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষনা করা হয়।

ঘোষনাকৃত নব নির্বাচিত কমিটির সদস্যদের নাম ও পদ উল্লেখ করা হলো সভাপতিঃ এনামুল হক রাজু,সিনিয়র সহ সভাপতিঃ মমিনুর রহমান,সহ সভাপতি ইব্রাহিম আকন,সাধারণ সম্পাদক জালাল মোড়,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম বেপারী ,যুগ্ম সাধারণ সম্পাদক শামিম হাওলাদার,যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রাকিবুল হাসান,যুগ্ম সাধারণ সম্পাদক মোল্লা আরিফ (চুন্নু),সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসাইন,সাংগঠনিক সম্পাদক সুমন বেপারী, প্রচার সম্পাদক মিরাজ সরদার,কার্যকরী কমিটির সম্মানিত সদস্য আকরাম বেপারী,ফারুক সরদার। পরবর্তীতে একটি পূনাঙ্গ কমিটি করার ঘোষনা দেন নেতৃবৃন্দ।