• ঢাকা
  • শুক্রবার, ৩রা জুলাই, ২০২০ ইং | ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | ১১ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

সন্ধ্যা ৭:৪৯

রাজধানীর ওয়ার্ডে ওয়ার্ডে যাচ্ছে ইশরাকের ত্রাণ ভর্তি গাড়ি


অনলাইন ডেস্ক;রাজধানীর বিভিন্ন থানা এবং ওয়ার্ড পর্যায়ের দুঃস্থ-অসহায় মানুষগুলোর জন্য পাঠানো হচ্ছে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের ত্রাণ সামগ্রী। গত সিটি কর্পোরেশন নির্বাচনে রাজধানীর বিভিন্ন ওয়ার্ডে বিএনপির পক্ষে যেসব কাউন্সিলর প্রার্থী দেওয়া হয়েছিল তাদের মাধ্যমেই বিতরণ করা হচ্ছে এই ত্রাণ সামগ্রীগুলো। এখন পর্যন্ত ২৫টি ওয়ার্ডে পাঠানো হয়েছে সাদেক হোসেন খোকা ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রজেক্ট ঢাকা এইডের এই ত্রাণ সামগ্রীগুলো।

যেসব ওয়ার্ডগুলোতে পাঠানো হয়েছে- ০৭ নম্বর ওয়ার্ড (মুগদা) শামসুল হুদা কাজলের মাধ্যমে ১৫০টি, ওয়ার্ড ০৬ (মানিকনগর), ৮/৯/১০ মহিলা কাউন্সিলর রুমানা রুমার মাধ্যমে বিতরণ করা হয়েছে ৫০টি প্যাকেট, ০৮ ওয়ার্ড (গোপিবাগ) আলমগীর ৫০ প্যাকেট, ওয়ার্ড ১৩ (মতিঝিল + পল্টন) আব্বাস উদ্দীন সরকার ৫০টি, ২৬ ওয়ার্ড (লালবাগ) এলাকার আশরাফ আলী আজমের মাধ্যমে ৫০টি, ২৭ নং ওয়ার্ড (চকবাজার) এলাকার শাহিদা মোর্শেদকে ৫০ টি, ওয়ার্ড ২৮ (লালবাগ) এলাকায় আনোয়ার হোসেন বাদলের মাধ্যমে ৫০টি, ওয়ার্ড ২৯ (লালবাগ) এলাকার শহিদুল ইসলাম বাবুলের মাধ্যমে লালবাগ এলাকার জন্য পাঠানো হয়েছে ৫০ প্যাকেট। রাজধানীর মান্ডা এলাকায় (ওয়ার্ড ৫২) রবিউল ইসলাম দিপুকে ৫০টি, ৫৩ নং ওয়ার্ডের বকদমতলীতে মীর হোসেন মিরুকে ৫০টি, ওয়ার্ড ৪৯ (ধলপুর-যাত্রাবাড়ি) বাদল সর্দারকে ৫০টি, ৬১ নং ওয়ার্ড (দনিয়া) জুম্মন চেয়ারম্যানকে ৫০টি, ২৪ নং ওয়ার্ড (লালবাগ) এলাকার মোশাররফ হোসেন কাজলকে ৫০টি, ৪৬ নং ওয়ার্ড এ ৫০টি, ৪৭ ওয়ার্ডের ফরিদাবাদ এলাকার জন্য ৫০টি, ৪৫ নং ওয়ার্ড (ধুপখোলা) এলাকায় আব্দুল কাদেরকে পাঠানো হয়েছে ৫০টি প্যাকেট।

এছাড়া মহানগর ছাত্রদল দক্ষিণের জাকির হোসেনকে পাঠানো হয়েছে ৬০টি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল নেতা গাফ্ফারীকে ৫০টি, গোপিবাগের মিয়া হোসেনের মাধ্যমে ৫০টি, মতিঝিল যুবদলের নয়নের মাধ্যমে ৩০টি, গোপিবাগের ফরিদা ইয়াসমিনকে ৫০টি, ৫০টি বিতরণ করা হয়েছে গোপীবাগ মসজিদ কমিটির সেক্রেটারির মাধ্যমে, ৩৯ নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নাসু মহাজনের মাধ্যমে সে এলাকার দুঃস্থদের মধ্যে বিতরণের জন্য পাঠানো হয় ৫০ প্যাকেট।