• ঢাকা
  • মঙ্গলবার, ১৯শে নভেম্বর, ২০১৯ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

রাত ১২:৫৬

রাউজানে অস্ত্র ও ইয়াবাসহ ৫ আটক


রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের রাউজানে ৫ জনকে আটক করেছে রাউজান থানা পুলিশ। এ সময় একটি দেশীয় তৈরী অস্ত্র, কার্তুজসহ ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, আব্দুর রাজ্জাক (২৪) প্রকাশ ছোট মনা, আবু তৈয়্যব (২৬) প্রকাশ ছোট মনা, পিতা বাবু শাহাদাৎ, মনু গোমস্তার বাড়ি, খলিলাবাদ, জানে আলম (৫০) প্রকাশ ননাইয়া, পিতা মৃত দিল মোহাম্মদ, আমিনুর রহমান মেম্বারের বাড়ি, আবু সৈয়্যদ (২১) পিতা লেদু মিয়া , খালেক সওদাগর বাড়ি,খলিলাবাদ, জানে আলম বাদল (২৫) পিতা মৃত দোস্ত মোহাম্মদ , আবুল হোসেন পোষ্ট মাস্টারের বাড়ি সাং কদলপুর।

রাউজান থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দিবাগত রাত ২.১৫ মিনিটে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের নোয়াপাড়া পথেরহাটের পূর্ব পার্শ্বে মিয়া মার্কেট সংলগ্ন গোল্ডেন পার্ক কমিউনিটি সেন্টারের সামনে কিছু লোক ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থানকালে রাউজান থানার উপ পরিদর্শক মৃদুল বড়–য়া, সহকারি উপ পরিদর্শক আবু সালাম সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। একই রাতে ভোর আনুমানিক ৪ টার দিকে নোয়াপাড়া ইউনিয়নের কর্তার দীঘির পাড়স্থ আবুল হাশেমের বাড়ির সামনে এক অস্ত্রধারী যুবক অবস্থান করছে এই সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে। এ সময় তার হাতে থাকা সাদা প্লাস্টিকের বাজারের থলেতে মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরী বন্দুক, একটি কার্তুজ উদ্ধার করা হয়।

রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) কেফায়েত উল্লাহ বলেন, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাউজান থানায় মামলা রুজু হয়েছে।

ন/ক/র