• ঢাকা
  • সোমবার, ২১শে অক্টোবর, ২০১৯ ইং | ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে সফর, ১৪৪১ হিজরী

সকাল ১০:৫৪

‘যার হয় সেই জানে’


বিনোদন ডেস্ক : ‘বিচ্ছেদের কষ্ট কতটা, যার হয় সেই ভালো জানে। কাউকে দেখে বা কারো চোখের জল দেখে দূর থেকে বোঝা সম্ভব না।’—বিচ্ছেদের এত মাস পর কথাগুলো বললেন হলিউড অভিনেত্রী আঞ্জেলিনা জোলি।

ফরাসি একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে ব্র্যাডের সঙ্গে বিচ্ছেদের পরের মুহূর্তের স্মৃতিচারণ করেছেন জোলি। সেখানে তিনি বলেন, ‘আমার ভাগ্যে কী আছে তা আমি সঠিকভাবে জানি না। এমনকি আন্দাজও করতে পারি না। কিন্তু এটুকুই বুঝতে পেরেছি যে, নিজের মধ্যে একটা পরিবর্তন কাজ করছে। অনেকটা শিকড়ে, নিজের রূপে ফেরার মতো। কারণ নিজেকে হারিয়ে ফেলেছিলাম। মনে হয়, ব্র্যাডের সঙ্গে আমার বিচ্ছেদের কারণে এটা হয়েছে।’

২০০৪ সালে মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ সিনেমার শুটিংসেটে বন্ধুত্ব হয় ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির। তখন জেনিফার অ্যানিস্টনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন পিট। ২০০৫ সালে পিট-অ্যানিস্টনের বিবাহ বিচ্ছেদ হয়। পরবর্তীতে পিট-জোলির মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। দীর্ঘ ১০ বছর একসঙ্গে থাকার পর ২০১৪ সালে আগস্টে বিয়ে করেন পিট-জোলি। এরপর ২০১৬ সালের সেপ্টেম্বরে ব্র্যাডের কাছ থেকে বিচ্ছেদ চেয়ে আদালতে আবেদন করেন জোলি।

জোলি আরো বলেন, ‘আমার জীবনের সবচেয়ে জটিল সময় ছিল তখনই। এতটাই জটিল যে, নিজেকেই চিনতে পারছিলাম না। অনেকটা তুচ্ছ হয়ে গিয়েছিলাম। সত্যিই গভীরভাবে কষ্ট পেয়েছিলাম।