• ঢাকা
  • রবিবার, ৭ই জুন, ২০২০ ইং | ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৪ই শাওয়াল, ১৪৪১ হিজরী

বিকাল ৩:০৫

ময়মনসিংহে স্বর্ণ চুরির মামলায় গ্রেপ্তার ৫


ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে স্বর্ণ চুরির মামলায় মহানগর আওয়ামী লীগের সদস্যসহ মোট পাঁচজনকে গ্রেপ্তার করেছে কোতয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার বিকেলে গ্রেপ্তারকৃতদের আদালতে নেয়া হয়। এর আগে রোববার ও সোমবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

আসামিরা হলেন- ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সদস্য নগরীর আরিফ জুয়েলার্সের সত্বাধিকারী মো. শহীদুল্লাহ (৪০), কর্মচারী মতিন (৩৫), ত্রিশাল আশরাফুল জুয়েলার্সের মালিক আবুল কালাম (৪৫), নগরীর মৌচাক জুয়েলার্সের মালিক অনিল চন্দ্র পাল (৪০) ও দিঘারকান্দা এলাকার আনোয়ার হোসেন হিরুর ছেলে হৃদয় (২৫)।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) খন্দকার শাকের আহমেদ জানান, চলতি বছরের ৫ সেপ্টেম্বর নগরীর দিঘারকান্দা এলাকার মোফাজ্জল হোসেনের বাড়িতে চুরি হয়। চুরির মালামালের মধ‌্যে প্রায় ৩০ ভরি সোনার অলংকার ছিল।

এ ঘটনায় গত ৮ সেপ্টেম্বর থানায় মামলা হয়। মামলার পর পুলিশ হৃদয় নামে একজনকে সন্দেহমূলকভাবে আটক করে। জিজ্ঞাসাবাদে চুরির সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে হৃদয়। হৃদয়ের দেয়া তথ্য অনুসারে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১৫ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের আদালতে জবানবন্দীর জন্য পাঠানো হয়েছে। এ ছাড়া আরিফ জুয়েলার্সের সত্বাধিকারী মো. শহীদুল্লাহ ও মৌচাক জুয়েলার্সের মালিক অনিল চন্দ্র পালকে জিজ্ঞাসাবাদের জন‌্য ১০দিনের রিমান্ড চাওয়া হয়েছে।