• ঢাকা
  • শুক্রবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং | ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

বিকাল ৪:৩৯

মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার


নতুন কাগজ ডেস্ক: নেত্রকোনার গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
সোম ও মঙ্গলবার (৪ ও ৫ নভেম্বর) সকালে ময়মনসিংহের গোরীপুর, গাজীপুরের শ্রীপুর, মুন্সিগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ।
গ্রেফতাররা হলেন গৌরীপুরের মো. পাভেল মিয়া, মো. মামুন খান, মাহমদপট্টির মো. মামুন শেখ, মুন্সিগঞ্জের খলিল মিয়া ও শ্রীনগরের মো. ইদ্রিস মিয়া।
ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ নুর এ আলম জানান, ২৯ অক্টোবর শহরের মোক্তারপাড়া জেলা পরিষদের ডাকবাংলোর সামনে থেকে ওমর সাইফুল্লাহ নামের এক যুবকের মোটরবাইকটি চুরি হয়। সিসিটিভির ফুটেজ দেখে ময়মনসিংহের গৌরীপুর থেকে মো. পাভেল মিয়াকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে মো. মামুন খাঁ নামে আরেক সদস্যকে ৩ নভেম্বর আটক করলে তার থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। পরে ওমর সাইফুল্লা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে আটকদের জিজ্ঞাসাবাদে এক এক বিভিন্ন জেলার বিভিন্ন এলাকা থেকে অন্যদের গ্রেফতার করা হয়।
ওসি জানান, এরা সকলেই আন্তঃজেলা চোর চক্রের সদস্য। দেশব্যাপী এদের বড় একটি গ্যাং রয়েছে। সারাদেশে এদের গ্যাং সদস্যরা টার্গেট করে করে মোটরসাইকেল চুরি করে। তাদের পেছনে পুলিশের টিম কাজ করছে। আশা করা যায় সবগুলোকেই ধরা যাবে।

নতুন কাগজ/আরকে