• ঢাকা
  • শুক্রবার, ৩রা জুলাই, ২০২০ ইং | ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | ১১ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

সন্ধ্যা ৭:০৮

‘মুশির সিদ্ধান্ত আমি সমর্থন করি,- মাহমুদউল্লাহ


স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আজ পাকিস্তান সফরে যাচ্ছে। তবে পাকিস্তানের নিরাপত্তার ইস্যুর কারণে প্রথম থেকেই অনীহা প্রকাশ করে আসছেন মুশফিকুর রহিম। শেষ পর্যন্ত পারিবারিক কারণে যাচ্ছেন না তিনি।

মুশফিকের এই সিদ্ধান্তকে পুরোপুরি সমর্থন জানিয়েছেন অন্তবর্তীকালীন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার দলের অনুশীলনের পর সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘মুশির (মুশফিক) সিদ্ধান্ত আমি সমর্থন করি, কারো ব্যক্তিগত জীবনে পরিবারের চাইতে বড় ইস্যু আর কিছুই হতে পারে না।

ওর সিদ্ধান্তের প্রতি আমার পূর্ণ সমর্থন রয়েছে। ফ্যামিলি একটা বড় ইস্যু একজন ক্রিকেটারের লাইফে। আমার পূর্ণ সমর্থন রয়েছে মুশির সিদ্ধান্তের প্রতি।’মাহমুদউল্লাহ আরও জানান, পাকিস্তান সফরের ব্যাপারে তার নিজের পরিবারকে রাজি করানোটা কঠিন কাজ ছিল। তিনি বলেন, ‘প্রথম দিকে (পরিবারকে রাজি করানো) অবশ্যই কঠিন ছিল। এবং আমার পরিবারও কনসার্নড ছিল। আমি আমার পরিবারের সঙ্গে কথা বলেছি। ওরা রাজি হয়েছে। এদিক থেকে আমি কিছুটা স্বস্তিতে যে আমার পরিবার রাজি হয়েছে। তারা অস্বস্তি বোধ করবে না। কারণ তারা (বিসিবি ও পিসিবি) সম্ভবত আমাদের সর্বোচ্চ নিরাপত্তাই দেবে।’