• ঢাকা
  • সোমবার, ১৪ই অক্টোবর, ২০১৯ ইং | ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪১ হিজরী

সকাল ১১:৫৯

‘মিতিন মাসি’ দেখার আমন্ত্রণ কোয়েলের


বিনোদন ডেস্ক: কলকাতার মল্লিক বাড়ির পুজা বহু পুরনো। প্রতি বছরের মতো এবারো আয়োজন করা হয়েছে শারদীয় দুর্গাপুজার অনুষ্ঠান। এবারও নিজের বাড়ির পুজার অনুষ্ঠানে সামিল হন রঞ্জিৎ মল্লিক ও কোয়েল মল্লিকসহ পরিবারের অন্যান্য সদস্যরা।
শনিবার (৫ সেপ্টেম্বর) মহাসপ্তমীর দিন নিজের বাড়ির পুজায় সেজেগুজে পৌঁছে যান কোয়েল। নিওন সবুজ রঙের পাড়ের সাদা শাড়িতে দেখা গেল কোয়েলকে সঙ্গে পরেছিলেন । হাতে সোনার বালা, গলায় সোনার হার আর কানে ছোট্ট একটা দুলে দেখা গেল কোয়েলকে। পুজার অনুষ্ঠানে গিয়ে প্রতিমার সামনে দাঁড়িয়েই একটি ভিডিও শ্যুট করেছেন কোয়েল। যেখানে তাকে দুর্গা প্রতিমার সামনে দেখা গেছে।
পুজাতে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। সকলকে ভালো করে পুজা কাটানোর কথাও বলেন তিনি। পাশাপাশি, ‘মিতিন মাসি’ দেখার জন্য দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি যাঁরা এখনও ছবিটি দেখেননি তাদের পুজার আনন্দ, ঘোরাফেরার পাশাপাশি ছবিটি দেখে ফেলারাও পরামর্শ দিয়েছেন কোয়েল।
সম্প্রতি অরিন্দম শীলের পরিচালনায় কোয়েল মল্লিকের ‘মিতিন মাসি’ ছবিটি ইতিমধ্যেই দর্শকদের মন কেড়েছে। ছবিটিতে নারী গোয়েন্দার ভূমিকায় দেখা গেছে কোয়েলকে।

নতুন কাগজ/আরকে