• ঢাকা
  • রবিবার, ২৬শে জানুয়ারি, ২০২০ ইং | ১২ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

রাত ৩:১৬

মা হয়েছেন, এবার বিয়ের পিঁড়িতে


বিনোদন ডেস্ক: সবে মাত্র মা হয়েছেন যুক্তরাজ্যের মডেল ও অভিনেত্রী অ্যামি জ্যাকসন। এবার বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। নতুন করে জীবনের শুরু করতে যাচ্ছেন বলিউডের এই অভিনেত্রী।
সম্প্রতি অ্যানড্রেস নামে এক ছেলে সন্তানের জন্ম দিয়েছেন অ্যামি। মা হওয়ার পর পর অক্ষয় কুমারের নায়িকা জানান, ২০২০ সালে বিয়ে করছেন তিনি। বন্ধু জর্জের সঙ্গে ইতালিতে বসবে বিয়ের আসর। ইতালির সমুদ্র সৈতকেই হবে অ্যামি ও জর্জের মনোমুগ্ধকর বিয়ের আয়োজন।
সম্প্রতি বিয়ের আগেই মা হতে যাবার খবর দিয়ে আলোচনায় এসেছিলেন তিনি। গর্ভাবস্থায় নিজের বেশকিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছিলেন। এবার সন্তান জন্মদানের পরও ছবি ইন্টারনেটে প্রকাশ করে আলোচনায় এলেন এই অভিনেত্রী। ছবিতে দেখা যায়, সন্তানকে স্তন্যপান করাচ্ছেন তিনি। এসময়ে বন্ধু জর্জকে অ্যামির কপালে চুম্বনরত অবস্থায় দেখা যায়।
এক দিওয়ানা থা, সিং ইস ব্লিং-এর পর বলিউডে আর কোনও সিনেমায় দেখা যায়নি অ্যামিকে। আবার কবে তাকে সিনে পর্দায় দেখা যাবে তা এখনও জানা যায়নি।
২০১৯ সালে প্রথমে দীর্ঘদিনের বন্ধু জর্জের সঙ্গে বাগদান পর্ব শেষ করেন অ্যামি। চলতি বছরের শেষে তাদের সাতপাকে বাঁধা পড়ার কথা ছিল। কিন্তু বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন অভিনেত্রী। ফলে মা হওয়ার পরই জর্জের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন বলে ভারতীয় গণমাধ্যমকে জানান তিনি।

নতুন কাগজ/আরকে