• ঢাকা
  • সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই মুহাররম, ১৪৪১ হিজরী

রাত ৪:৫৮

মতবিনিময় সভায় এমপি দবিরুল ইসলামের প্রতিশ্রুতি রানীশংকৈলবাসীকে


রানীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাঁও রানীশংকৈলে উপজেলা প্রশাসনের আয়োজনে ইউ,এন,ও মৌসুমী আফরিদা’র সভাপতিত্বে এলাকার উন্নয়নসহ অন্যান্য বিষয়ে বুধবার দুপুরে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মহান সংসদের ৭ বারের এমপি ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগ সভাপতি ও ‘বাংলাদেশ জাতীয় সংসদের পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম রানীশংকৈল উপজেলার বিভাগীয় প্রধান, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণের সাথে আলোচনায় অংশ গ্রহণ করেন।

আলোচনা সভায় এমপি দবিরুর ইসলাম উপস্থিত থেকে রানীশংকৈল বাসীর সুখ-দুঃখের কথা শুনলেন। এলাকাবাসীর প্রানের দাবী হিসেবে প্রধান সড়কটির দ্রুতসংস্কার ও দেশব্যপী সরকারের প্রতিশ্রুতি অনুযায়ী প্রতিটি উপজেলায় একটি করে কলেজ জাতীয় করনের বিষয়টি রানীশংকৈর উপজেলায় এখনও বাস্তবায়ন না হওয়ায় এলাকার মানুষ রানীশংকৈল উপজেলার যোগ্য কলেজটিকে জাতীয়করনের আওতায় নিয়ে আসার জন এমপিকে অনুরোধ করেন। বর্তমান সরকারের দেশব্যপী ব্যাপক উন্নয়ন হলেও রানীশংকৈল বাসী বিগত দিনে এর উন্নয়নের কোন ছোঁয়াই পাননি বলে বক্তারা মন্তব্য করেন।

এমপি দবিরুর ইসলাম তার বক্তব্যে বলেন, ‘রানীশংকৈলে অনেক সমস্যা আছে, আমি কলেজ জাতীয়করন, ফায়ার সার্ভিস চালুসহ অন্যান্য বিষয় গুলো সমাধান করার চেষ্টা করবো’।

ইএনও মৌসুমি আফরিদার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সেফালি বেগম, ওসি আব্দুল মান্নান, ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম ও প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম।

এলাকার বিভিন্ন সমস্যা ও দাবি নিয়ে আরো বক্তব্য রাখেন অধ্যক্ষ তফিল উদ্দিন, আ’লীগ যুগ্ম সম্পাদক আনিসুর রহমান বাকি, পৌর আ’লীগ নেতা মহাদেব বসাক, মুক্তিযোদ্ধা হবিবর রহমান, প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন, প্রেসক্লাব সম্পাদক সফিকুল ইসলাম শিল্পী, আ’লীগ নেতা আব্বাস আলী, জেলা পরিষদ সদস্য আবুল কাশেম, জাপা এ জেড সুলতান, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল ও আব্দুর রউফ প্রমুখ।