• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০১৯ ইং | ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে সফর, ১৪৪১ হিজরী

রাত ৪:১৯

ভোমরায় ব্যবসায়ীর গুদাম ঘর ভাঙচুরের ঘটনায় মামলা


স্টাফ রিপোর্টার: আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভোমরায় এক ব্যবসায়ীর গুদাম ঘর ও সীমানা বেড়া ভাঙচুর করেছে নাশকতা মামলার আসামী রফিকুল ইসলাম। সদর উপজেলার ভোমরা ফুলতলা নামকস্থানে এ ঘটনা ঘটে।

এব্যাপারে গত শনিবার সাতক্ষীরা সদর থানায় একটি মামলা হয়েছে, মামলা নং- ৪০৭৬।

ভোমরা বন্দরের সিএন্ডএফ এজেন্ট মা এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী জিএম আমীর হামজা বলেন, শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে জামায়াতের অর্থ যোগানদাতা ও একাধিক নাশকতা মামলার আসামী রফিকুল ইসলাম, মিজানুর রহমান, শহিদুল ইসলাম, মো. মিথুন, আব্দুল আল মামুনসহ ১০/১২ জন তার নির্মাণাধীন ঘর ও প্রাচীর ভাঙচুর করে।

এ সময় তারা কাটা তারের বেড়া দেওয়া সীমানা প্রাচীর তুলে দিয়ে ঘরের মধ্যে থাকা কয়েকটি ফ্যান ও ক্যাশ বাক্সে থাকা টাকা লুটপাট করে। ভাঙচুর ও লুটপাটে বাঁধা দেওয়ায় তার কর্মচারি শফিকুল ইসলাম, সোহেল রানা, আবুল হোসেন ও রায়হান ইসলামকে মারপিট করে। উক্ত সম্পত্তি নিয়ে আদালতে মামলা নং- ২৮/১৯। আদালতের অস্থায়ী নিষেধাজ্ঞা থাকা সত্বেও জামাত নেতা রফিকুল ইসলামের সন্ত্রাসী বাহিনী নিয়ে গোডাউন ঘরটি ভাংচুর ও দখলের চেষ্টা করে। এতে বিশিষ্ট ব্যবসায়ী আমির হামজার ৫লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে। বিষয়টি নিয়ে একটি স্বার্থান্বেষী মহল ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে।

এব্যাপারে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সুপারের আশু
হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।