ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং | ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে শাওয়াল, ১৪৪০ হিজরী

রাত ১:৫৩
বিনোদনবিনোদন টপ

ভেঙে গেল পরীর বিয়ে নেপথ্যের কারণ ফাঁস

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি। তার দীর্ঘ দিনের বন্ধু ও প্রেমিক সাংবাদিক তামিম হাসান। নতুন করে তাদের পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। দুজনের প্রেম ও সম্পর্কের খেলা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। বিয়ের আগে থেকেই সম্পর্কের বিষয়ে ওপেন সিক্রেট ছিলেন দুজন।

দুই বছর ধরে প্রেম করেছেন চিত্রনায়িকা পরীমনি আর বিনোদন সাংবাদিক তামিম হাসান। এরপর এ বছর ১৪ এপ্রিল তাদের বাগদান হয়। দুই পরিবারের আত্মীয়স্বজন ছিলেন সেই অনুষ্ঠানে। বেশ জাঁকজমকপূর্ণ ছিল অনুষ্ঠানটি।

বর্তমানে তাদের সম্পর্কে ফাটল দেখা দিয়েছে। এর আগে ফারিয়া শাহরিনের সঙ্গে প্রেম করেছেন তামিম। তবে বিয়ে পর্যন্ত গড়ায়নি তাদের সম্পর্ক। বিষয়টি নিয়ে পরীমনির সঙ্গে ফারিয়ার বাগবিতণ্ডাও হয়েছে কিছুদিন আগে। আর এই তথ্য প্রকাশের পর থেকেই ধারণা করা হচ্ছে। এই বাগবিতণ্ডা থেকেই পরীর বিচ্ছেদের শুরু।

বিচ্ছেদের বিষয়টি নিয়ে সরাসরি কিছু বলেননি পরীমনি। গণমাধ্যমকে পরী বলেন, ‘বাগদান না হলে কোনোভাবেই বুঝতে পারতাম না, আমি বিয়ের জন্য একদমই প্রস্তুত না। আমার কাজকে কেউ যদি অসম্মান করে, সেখানে আমি কখনো একচুল আপস করব না। প্রেম আমি কোনো লুকোচুরি ছাড়া ঢাকঢোল পিটিয়ে করেছি। কারণ, এখানে সম্মানের জায়গা ছিল। একইভাবে আমার কাজও সম্মানের জায়গা। সেটাও নিজেদের বুঝতে পারা অনেক বেশি দরকার।’

বাগদানের পর আংটি খুলে রাখা নিয়ে পরী বলেন, ‘রিংটা অনেক বড়, ওটা পরে থাকা যায়? বাগদানের পরের দিনই খুলে লকারে রেখে দিয়েছি।’