• ঢাকা
  • সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই মুহাররম, ১৪৪১ হিজরী

রাত ২:৩৭

ভূরুঙ্গামারীতে গ্রাম পুলিশের উপর হামলা


ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার তিলাই ইউনিয়ন পরিষদের এক গ্রাম পুলিশ সদস্যের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে ।

অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার রাত আনুমানিক ১১টার দিকে ভূরুঙ্গামারী থানা পুলিশ মাদক ব্যবসায়ীদের ধরতে তিলাই ইউনিয়নের দক্ষিণ ছাট গোপালপুর গ্রামে অভিযান চালায়। এ সময় তিলাই ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ সদস্য মতিয়ার রহমান পুলিশের সাথে ছিল। অভিযানের অংশ হিসেবে রাস্তার একদিকে অবস্থান নেয় পুলিশ, অন্য দিকে অবস্থান নেয় মতিয়ার। ওই সময় দক্ষিণ ছাট গোপালপুর গ্রামের বাসিন্দা ওসমান আলী ও তার ছেলে বেলাল গ্রাম পুলিশ সদস্য মতিয়ারের উপর হামলা করে। হামলায় আহত হলে তাকে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হামলার শিকার মতিয়ার জানান, স্যারেরা মাদক ব্যবসায়ীদের ধরতে গিয়েছিলেন, আমি ওনাদের সাথে ছিলাম। ওই সময় ওসমান ও তার ছেলে বেলাল বিনা কারণে আমার উপর হামলা চালিয়ে এলোপাথাড়ি কিল-ঘুষি ও লাথি মারতে থাকে। হামলার অভিযোগে অভিযুক্ত ওসমান আলীর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, হামলার ঘটনা ঘটেনি, বেলালের সাথে মতিয়ারের কথা কাটাকাটি হয়েছে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, অভিযোগ পেয়েছি, মামলা দায়েরে প্রস্তুতি চলছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে। ধারণা করা হচ্ছে পূর্বের কোন জেরের কারণে হামলার ঘটনা ঘটে থাকতে পারে।