• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৪ঠা শাওয়াল, ১৪৪১ হিজরী

রাত ২:৫৪

ভালুকায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত


অনলাইন ডেস্ক : ময়মনসিংহের ভালুকা উপজেলায় গোয়েন্দা পুলিশের ( ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ বলছে, তিনি মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। গতকাল শুক্রবার দিবাগত রাতে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া এলাকায় ওই ‘বন্দুকযুদ্ধ’ হয়। নিহত ব্যক্তির নাম মো. রোবেল (৩১)। তার বাড়ি ভালুকা উপজেলার হবিবাড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে। বাবার নাম মজিবুর রহমান।

পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকসহ সাতটি মামলা রয়েছে। ময়মনসিংহের ডিবি পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ভালুকা উপজেলার জামিরদিয়া-হবিরবাড়ি পাকা রাস্তার পশ্চিম পাশে কয়েকজন অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছেন। এ তথ্যের ভিত্তিতে ময়মনসিংহের ডিবি পুলিশের পরিদর্শকের নেতৃত্বে দুটি দল গতকাল রাত দুইটার দিকে ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া শুরু করেন। পরে পুলিশও আত্মরক্ষার্থে ফাঁকা গুলি করে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। ঘটনাস্থলে আহত অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখা যায়। ওই সময় প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি পুলিশকে জানান তার নাম রোবেল।

পরে আহত রোবেলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, রোবেল মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি মাদক মামলাসহ ৭টি মামলা রয়েছে। ঘটনাস্থলে আহত রোবেলকে উদ্ধারের পর তাঁর কাছে ২০০ পিস ইয়াবা বড়ি ও ১০০ গ্রাম হেরোইন পাওয়া গেছে। আত্মরক্ষার্থে ‘বন্দুকযুদ্ধের’ সময় ১১ রাউন্ড গুলি ছোড়ে পুলিশ।

ন/ক/র