• ঢাকা
  • সোমবার, ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১১ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

দুপুর ১২:২০

ভাণ্ডারিয়ায় কিশোর গ্যাং এর ১৭ কিশোর আটক


নতুন কাগজ ডেস্ক: পিরোজপুরের ভাণ্ডারিয়ায় কিশোর গ্যাং ও গ্যাং লিডার রোধে পুলিশের বিশেষ অভিযানে উপজেলার ১৭ কিশোরকে আটক করা হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমানের নেতৃত্বে পুলিশ বিশেষ অভিযান চালান। এ সময় শহরের বিভিন্ন স্থানে স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা পড়াশোনা রেখে বাইরে আড্ডা দেওয়ার সময় ১৭ কিশোরকে আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, কিশোরদের রাতের আড্ডায় যেন কোনো অপরাধ সংগঠিত হতে না পারে সে লক্ষে পুলিশ রাতে বিশেষ অভিযান শুরু করেছে। পিরোজপুর জেলার সকল থানায় কিশোর অপরাধী রোধে রাতে পুলিশ এ অভিযান চালাচ্ছে।
জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান সাংবাদিকদের জানান, গ্যাং কালচার অপরাধের একটি নতুন মাত্রা। কিশোর অপরাধীরা বিভিন্ন ক্ষেত্রে বড় বড় অপরাধের সাথে যুক্ত হচ্ছে। বিশেষ করে স্কুল/কলেজে পড়ুয়া শিক্ষার্থীরা রাতে বিভিন্ন স্থানে আড্ডায় সংঘটিত হয়। পড়াশোনা রেখে রাত-বিরেতে বাইরে কেউ আড্ডা দিতে পারবে না। পিরোজপুর জেলায় কিশোর গ্যাং লিডার সৃষ্টি রোধে জেলার সকল থানায় এ অভিযান অব্যহত থাকবে।
তিনি বলেন, আপনার সন্তান রাতে কোথায় থাকে কার সাথে আড্ডা দেয় এবং প্রয়োজন ছাড়া রাতে বাহিরে থাকে কি না সেই দিকে অভিভাবকদের নজর রাখতে হবে। কিশোর গ্যাংয়ে যাতে কেউ সম্পৃক্ত হতে না পারে সে ব্যাপারে সজাগ থাকতে হবে। উঠতি বয়সের ছেলে মেয়েরা যাতে মাদক, সন্ত্রাস, ইভটিজিংসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপরাধে লিপ্ত না হতে পারে এজন্য অভিভাবক, সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গের সজাগ দৃষ্টি রাখতে হবে। এ বিষয়ে নিরাপত্তা বাহিনী যথেষ্ট তৎপরতা শুরু করেছে।

নতুন কাগজ/আরকে