• ঢাকা
  • মঙ্গলবার, ১২ই নভেম্বর, ২০১৯ ইং | ২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

দুপুর ২:১৪

ব্যাট হাতে ঝড় তুলছে ওয়ার্নার! ৩৩ ওভার শেষে


২০১৯ ক্রিকেট বিশ্বকাপের সতেরোতম ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া ও পাকিস্তান। কাগজে কলমে ও সাম্প্রতিক ফর্ম বিচারে অস্ট্রেলিয়া এগিয়ে থাকলেও পাকিস্তানও ছেড়ে কথা বলবেনা আজ। বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় টনটনে মুখোমুখি হয়েছে দুই দল।

শেষ খবর পাওয়া পর্যন্ত ২ উইকেট হারিয়ে ৩৩ ওভার খেলে ২১৮ রান করেছে অস্ট্রেলিয়া। ক্রিজে আছেন ডেভিড ওয়ার্নার ও মাক্সওয়েল। ৯৬ বল খেলে ৯০ রান করেছেন ওয়ার্নার।

হাত খুলে মারতে থাকা অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চকে সাজঘরে ফেরালেন মোহাম্মদ আমির। তার বলে মোহাম্মদ হাফিজের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে দিকে হাঁটেন ফিঞ্চ। আউট হওয়ার আগে ৮৪ বলে ৮২ রান করেন তিনি। ১০ রান করে ফিরে গেছেন স্মিথ।

এর আগে টনটনে টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠায় পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হয় ম্যাচটি। দু’দলের একাদশেই এসেছে পরিবর্তন। পাকিস্তানের শাদাব খানের বদলে দলে ফিরেছেন শাহীন আফ্রিদি। অস্ট্রেলিয়া দলে এসেছে দুটি পরিবর্তন। কেন রিচার্ডসন ও শন মার্শ দলে ফিরেছেন, তাদের জন্য জায়গা ছেড়ে দিতে হয়েছে ইনজুর্ড স্টয়নিস ও স্পিনার জাম্পার।

পাকিস্তান একাদশ:

ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শোয়েব মালিক, আসিফ আলী, শাহিন আফ্রিদী, হাসান আলী, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির।

অস্ট্রেলিয়া একাদশ:

ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন মার্শ, স্টিভেন স্মিথ, উসমান খাজা, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান কোল্টার-নাইল, কেন রিচার্ডসন।