• ঢাকা
  • শুক্রবার, ২২শে নভেম্বর, ২০১৯ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৪শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সকাল ৮:৫৬

বেরোবি’র শিক্ষক কর্মকর্তাদের সাভারের বিপিএটিসি পরিদর্শন


অনলাইন ডেস্ক : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর এর ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটে প্রশিক্ষণরত শিক্ষক, কর্মকর্তাবৃন্দ শিক্ষা সফরের অংশ হিসেবে ঢাকার সাভারে অবস্থিত বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন করেছেন। সোমবার (৪ নভেম্বর, ২০১৯) সকালে বিপিএটিসি এর সম্মানিত রেক্টর মো: রকিব হোসেন এর আমন্ত্রণে বেরোবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও শিক্ষক-কর্মকর্তাদের সঙ্গে বিপিএটিসি পরিদর্শন করেন। অভ্যর্থনা ও পরিচিতিপর্ব শেষে বেরোবির শিক্ষক-কর্মকর্তাদের বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের কার্যপ্রণালী তথ্যচিত্রের মাধ্যমে উপস্থাপন করেন এমডিএস ড. মোহাম্মদ সানোয়ার জাহান ভূঁইয়া।

এসময় বেরোবির ভাইস-চ্যান্সেলর বিপিএটিসি পরিদর্শনের আমন্ত্রণ জানানোর জন্য কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, এই পরিদর্শন বুনিয়াদি প্রশিক্ষণরত শিক্ষক-কর্মকর্তাবৃন্দকে উপকৃত করবে। বিপিএটিসি এর অতিরিক্ত সচিব এমডিএস মোহাম্মদ মুনির হোসেনকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সম্মাননা স্মারক ও জার্নাল প্রদান করেন ভাইস-চ্যান্সেলর।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন ট্রেনিং সেন্টার (বিপিএটিসি) এর সম্মানিত এমডিএস মো: জাফর ইকবাল এনডিসি ও মো: নাসির উদ্দিন আহমেদ, কর্মকর্তা হাসিব মামুন, নাজিমউদ্দিন, বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক সারোয়ার আহমাদ, সহিবুর রহমান, বিউটি মন্ডল, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো: মনিরুল ইসলাম, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের প্রভাষক ফাহিমুল কাদের সিদ্দিকী, নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার মো: বেলাল হোসেন, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী পরিচালক মো: এহতেরামুল হক, সহকারী নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার মো: মেরাজ আলী, সহকারী কম্পিউটার প্রোগ্রামার আল ইমরান, হার্ডওয়্যার টেকনিশিয়ান মো: সাইফুল ইসলাম, সহকারী স্টোর অফিসার শায়লা আকতার এবং ক্যাটালগার মো: আকতারুল ইসলাম প্রমুখ ।

ন/ক/র