• ঢাকা
  • মঙ্গলবার, ১২ই নভেম্বর, ২০১৯ ইং | ২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

রাত ৪:৩৯

বেরোবিতে শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন


অনলাইন ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর এর বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাব। শনিবার (২৮ সেপ্টেম্বর ২০১৯) বিকেলে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়্যাল ক্লাসরুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ও বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবের উপদেষ্টা প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবের সভাপতি মুহাম্মদ মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে বক্তারা বিশ্ব দরবারে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশকে নতুন উচ্চতায় এগিয়ে নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানান।বক্তারা বলেন, সত্যিকারের দুর্নীতিমুক্ত ও ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে পারাই হবে শেখ হাসিনার জন্মদিনের বড় উপহার।

আলোচনা সভা শেষে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করে বেরোবি বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাব। আলোচনা অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবের সদস্যসহ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

ন/ক/র