• ঢাকা
  • মঙ্গলবার, ১৯শে নভেম্বর, ২০১৯ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

বিকাল ৪:১০

বেনাপোলে অপরিকল্পিত রাস্তা খুড়া-খুড়িতে দূর্ঘটনায় নিহত ২


যশোর প্রতিনিধি : যশোরে বেনাপোলে অপরিকল্পিত রাস্তা খুড়া-খুড়ির কারণে বেনাপোলের বিশিষ্ট ট্রান্সেপোট ব্যবসায়ী আলহাজ্ব সাহাদত হোসেন (৫৫) নেদুসহ দু’জন নিহত হয়েছে।

বুধবার সকাল ১১টার দিকে বেনাপোল পৌরগেটের থেকে একশ’গজ দুরে গ্রিনলাইন পরিবহনের ধাক্কায় তিনি ঘটনাস্থলেই নিহত হন। নিহত সাহাদত হোসেন নেদু বেনাপোল গাজিপুর গ্রামের মৃত্য আব্দুল সামাদের ছেলে।

অপারদিকে গতকাল দুপুরে বেনাপোল পোর্টের সামনে একটি ট্রাকের ধাক্কায় আলি আকবার (৩৭) নামে এক ভ্যান চালক নিহত হয়। নিহত আলি আকবার বেনাপোল বড় আচড়া গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বেনাপোল আমড়াখালী চেকপোষ্ট থেকে বেনাপোল বর্ডার পর্যন্ত বানিজ্যিক এলাকা হওয়া দিনের বেলায় এ রাস্তায় প্রচন্ড মানুষের চাপ থাকে। কিন্তু দিনের বেলায় রাস্তা পূর্ণ নির্মাণের জন্য রাস্তার এক প্রান্ত অত্যান্ত ছোট হয়ে যাওয়া জীবনের ঝুকি নয়ে মানুষের রাস্তা চলাচল করতে হয় প্রতিনিয়ত। যে কারণে প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটে মানুষের জীবনহানী ঘটছে। অফিসিয়াল সময় বাদে যদি রাস্তা নির্মান করা হত তাহলে দূর্ঘটনার ঘটনা ঘটতো না এবং মানুষের জীবন হানিও ঘটতো না বলে জানান।

নিহতের শালা সাইদুর রহমান জানান, বুধবার সকাল ১০টার দিকে আলহাজ্ব সাহাদ হোসেন নেদু পৌর গেটের পাশে তার নিজ জমিতে গোডাউন তৈরির কাজ পরিদর্শন শেষে বেনাপোল বাজারে আসার জন্য মটরসাইকেলে ওঠেন। এসময়ে পিছন থেকে গ্রিন লাইনের একটি বাস এসে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে মারা যান।

নাভারণ হাইওয়ে ফাঁড়ির ইনসপেক্টর রফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে নাভারণ থেকে ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালকও সহকারী চালক পালিয়ে গেছে বলে তিনি জানান।