• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী

রাত ৮:২১

বেতন-ভাতার দাবিতে ফুলবাড়ী পৌরসভার কর্মকর্তা-কর্মচারিদের অবস্থান কর্মসূচি পালন


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : সরকারি কোষাগার থেকে বেতন-ভাতাসহ সকল সুবিধার দাবিতে সোমবার দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার কর্মকর্তা-কর্মচারিরা দিনব্যাপী অবস্থান কর্মসূচি পালন করেছে। বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী ফুলবাড়ী পৌরসভার কর্মকর্তা-কর্মচারিরা সকাল সাড়ে ১০টায় পৌরসভার প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে কর্মসূচি পালন শুরু করেন।

বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন ফুলবাড়ী পৌরসভা শাখার সভাপতি মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সচিব ও সহকারি প্রকৌশলী মো. লুৎফুল হুদা চৌধুরী লিমন, উপ-সহকারি প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, প্রশাসনিক কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম, হিসাব রক্ষক মোছা. জিয়াবুন নেছা, সংগঠনের সাধারণ মো. আব্দুর রশিদ, সহ-সাধারণ সম্পাদক শেখ সাহার আলী মতি, পরিতোষ কুমার রায়, টিকাদান সুপারভাইজার শেখ সোহরাব আলী হীরা প্রমুখ।

বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন ফুলবাড়ী পৌরসভা শাখার সভাপতি মো. শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. আব্দুর রশিদ বলেন, সরকারি কোষাগার থেকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারিদের বেতন-ভাতা, পেনশনসহ সকল প্রকার সুযোগ-সুবিধার জন্য আন্দোলন করে আসছেন। দীর্ঘ পাঁচ মাস ধরে ফুলবাড়ি পৌরসভার কর্মকর্তা-কর্মচারিরা বেতন-ভাতা পাননি। এতে করে কর্মকর্তা-কর্মচারিদেরকে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করতে হচ্ছে। সেবাদানকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারিদের যদি বেতন-ভাতা বন্ধ থাকে তবে কী করে তারা জনগণকে সেবা দিবেন?।

এ কারণে সরকারিভাবে বেতন-ভাতা, পেনশনসহ সকল সুযোগ সুবিধার জন্য তারা আন্দোলন করে যাচ্ছেন। দাবি পূরণ না হলে আগামীতে কঠোর আন্দোলন সংগ্রাম গড়ে তোলা হবে।