• ঢাকা
  • মঙ্গলবার, ৩১শে মার্চ, ২০২০ ইং | ১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৫ই শাবান, ১৪৪১ হিজরী

রাত ২:০৭

বিয়ে করোনার মাঝেও


স্পোর্টস ডেস্ক : ঢাকঢোল পিটিয়ে ইংলিশ পেসার রায়ান সাইডবটম ও তার বান্ধবী ড্যান্সিং অন আইস তারকা ম্যাডেলিন কস্টিগান গত শুক্রবার গাঁটছড়া বাঁধেন। ঠিক এরপরদিনই করোনাভাইরাস আতঙ্কে লকডাউন হয়ে যায় যুক্তরাজ্য। যেকোনো জায়গায় একসঙ্গে বেশি মানুষের উপস্থিতি নিষিদ্ধ করে ব্রিটিশ সরকার। এজন্য নিজেকে ‘সৌভাগ্যবান’ মনে করছেন সাইডবটম। করোনাভাইরাসের কারণে বিয়েটা পিছিয়ে না যাওয়ায় এমনটি মনে করছেন তিনি। কারণ, সাবেক ইংলিশ পেসার বিয়ে করেছেন ওই নিষেধাজ্ঞা কার্যকর হওয়ার ঠিক একদিন আগে। একদিন পর বিয়ে করতে গেলে আটকেই যেত তার বিয়ে।

অনুষ্ঠান শেষে হ্যালো ম্যাগাজিনকে হাঁফ ছেড়ে বাঁচার কথা জানান সাইডবটম। তিনি বলেন, যেভাবে পরিকল্পনা করেছিলাম, ঠিক সেভাবেই বিয়েটা উদ্যাপন করতে পেরেছি। এজন্য নিজেদের খুব ভাগ্যবান মনে হচ্ছে। এটি দারুণ একটা দিন ছিল। আমাদের দুজনের জন্যই খুব বিশেষ মুহ‚র্ত ছিল। শুরু থেকে শেষ পর্যন্ত অসাধারণ সময় কাটিয়েছি আমরা।

বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন সাইডবটমের সাবেক সতীর্থ লিয়াম প্লাঙ্কেট, অ্যালেক্স টিউডররা। ওই অনুষ্ঠানেই ভিডিওবার্তায় তাকে অভিনন্দন জানান রবি উইলিয়ামস, অ্যালান শিয়ারার, কেভিন কিগান, ফিল টাফনেলের মতো সংগীত ও ক্রীড়া জগতের সেলেব্রেটিরা।

এদিকে প্রাণঘাতী করোনার কারণে সব অনুষ্ঠান বাতিল করায় লন্ডনকে স্বাগত জানিয়েছেন সাইডবটম। তিনি বলেন, যাদের অনুষ্ঠান স্থগিত করতে হয়েছে, তাদের জন্য খারাপ লাগছে। তবে বৃহত্তর স্বার্থটা দেখতে হবে আমাদের। সবকিছুর আগে দেশের জনগণের স্বাস্থ্য। এরপর অন্য কিছু। অবশ্য আড়ম্বরভাবে বিয়ে করতে পারলেও মধুচন্দ্রিমাটা বাতিল করতে হয়েছে নবদম্পতিকে।

এরআগে ২ বছর চুটিয়ে প্রেম করার পর অবশেষে বিয়ের পিড়িতে বসেন এই নবদম্পতি। এটি দু’জনেরই দ্বিতীয় বিয়ে। ৪২ বছর বয়সী সাইডবটমের আগে একবার বিয়ে হয়। সেই ঘরের তার দুই সন্তান আছে। এর আগে একবার বিয়ের পিঁড়িতে বসেন কস্টিগানও। সেই সংসারের তার এক সন্তান আছে।