• ঢাকা
  • সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং | ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | ১৪ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

সকাল ৮:৪৭

বিসিক শিল্প নগরীতে অগ্নিকান্ডে ফার্নিচার কারখানা ভস্মীভুত


(পিরোজপুর) উপজেলা সংবাদদাতা: পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার বিসিক শিল্প নগরীতে এক ভয়াবহ অগ্নিকান্ডে একটি ফার্নিচার কারখানা ভস্মীভুত হয়েছে। রোববার রাতে ৯০ ফুট দৈর্ঘ্যর টিনশেড ঘরের রয়েল ফার্নিচার নামে ওই কারখানা আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকান্ডে মাসুমসহ ৫জন ফার্নিচার ব্যবসায়ীর প্রায় ৩০ লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানান কারখানার মালিক পক্ষ। এ সময় আগুন নিভাতে গিয়ে হৃদয়,মাসুমসহ ৩/৪ জন আহত হয়েছে। বৈদুত্যিক শর্টসার্কিট থেকে  আগুনের সুত্রপাত হয়ছে বলে জানান প্লট ও ঘরের মালিক মো.শাহিন মিয়া।জানাগেছে,ওই দিন রাতে  ফার্নিচার কারখানায় আগুন দেখে স্থানীয়রা ছুটে এসে আগুন নিভানোর চেষ্টা চালায়।

ইতিমধ্যে আগুনের লেলিহান শিখায় অফিস কক্ষসহ ওই ফার্নিচার প্রতিষ্ঠানটির একটি অফিস কক্ষসহ পুরো ফার্নিচার দোকান ঘর ও মালামাল সম্পুর্ন ভস্মীভুত হয়। খবর পেয়ে স্বরূপকাঠির ফায়ার সার্ভিসের কর্মীবাহীনিরা ঘটনাস্থলে ছুটে এসে  ঘন্টাখানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।

উপজেলা নির্বাহী অফিসার সরকার আবদুল্লাহ আল মামুন বাবু ও বিসিকের পিরোজপুরের জেলা ম্যানেজার  এ বি  এম আব্দুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।