• ঢাকা
  • বৃহস্পতিবার, ৯ই এপ্রিল, ২০২০ ইং | ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই শাবান, ১৪৪১ হিজরী

সকাল ৬:২১

বিশেষ স্বপ্ন পূরণ হলো নুসরাত এর


বিনোদন ডেস্কঃ অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন কলকতার অভিনেত্রী নুসরাত জাহান। সেই জনপ্রিয়তাকে সঙ্গী করে হয়েছেন পশ্চিমবঙ্গের বসিরহাটের সাংসদ। শুধু তাই নয় গত বছরটি ছিল নুসরাতের জন্য বিশেষ একটি বছর। কারণ জীবনের সবচেয় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বিয়েও করেছেন সাংসদ নির্বাচিত হবার পর। চলতি বছরের শুরুতে আরো এক বিশেষ স্বপ্ন পূরণ হলো এ নায়িকার। 

সিনে দুনিয়া থেকে শুরু করে ভক্তমহলে বরাবরই ফ্যাশন সচেতন হিসেবেই পরিচিত নুসরাত। সব সময় স্বপ্ন দেখতেন ফ্যাশন নিয়ে কিছু করার। এবার নুসরাতের সেই স্বপ্নের পালক গজিয়েছে। নিজেকে ফ্যাশন ডিজাইনার হিসাবে সবার সামনে তুলে ধরতে যাচ্ছেন এ অভিনেত্রী। 

জানা গেছে, ফ্যাশন সচেতন তরুণ প্রজন্মের কথা মাথায় রেখেই ডিজাইন করেছেন নুসরাত। স্বামী নিখিল জৈনের সঙ্গে জুটি বেঁধেই এই কালেকশন বাজারে আনছেন তিনি। শিগগিরই কলকাতার একটি পাঁচতারা হোটেলে বিশেষ কালেকশন উদ্বোধনের মাধ্যমের ফ্যাশন ডিজাইনার হিসাবে আত্মপ্রকাশ করবেন অভিনেত্রী।

এই অনুষ্ঠানে নুসরাতের ডিজাইন করা পোশাকে দেখা যাবে টলিউডের একঝাঁক তারকাকে। এ তালিকায় রয়েছেন মিমি চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, ঋতাভরী, সৌরসেনী, দর্শনা থেকে শুরু করে টেলিপর্দার জনপ্রিয় মুখ উষশী, স্বস্তিকাসহ অনেকেই। 

এদিকে, চুটিয়ে সংসার ও রাজনীতি করার পাশাপাশি অভিনয়েও নিয়মিত নুসরাত। যে রাঁধে সে চুলও বাঁধে- বহুল প্রচলিত এ প্রবাদটি যেন নুসরাতের জীবনের সঙ্গে মিলে গেছে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার সিনেমা ‘অসুর’। এই ছবিতেও দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছেন এ অভিনেত্রী।