• ঢাকা
  • মঙ্গলবার, ১২ই নভেম্বর, ২০১৯ ইং | ২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

দুপুর ২:২৩

বিয়ের কার্ডে দারুণ চমকে দিলেন নুসরাত


এরকম বিয়ে হয়তো এর আগে দেখেনি টলিউড ইন্ডাস্ট্রি। একে তো টলিপাড়ার প্রথম ডেস্টিনেশন বিয়ে। তুরস্কের বোদরুমে বিয়ের আসর। তবে শুধু বিয়ের আসরেই চমক নয়। বিয়ের কার্ডেও চমক দিলেন অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান ও তার হবু বর ব্যবসায়ী নিখিল জৈন।

যেহেতু কাপড়ের ব্যবসায়ী নিখিল আর অন্যদিকে ছবি আঁকতে ভালোবাসেন নুসরাত। সেহেতু বিয়ের কার্ডেও আনা হল এই দুইয়ের ছোঁয়া। সূঁচ-সুতার সেলাইয়ের আদলেই সাজিয়ে তোলা হল নুসরাতের বিয়ের কার্ড।

বিয়ের কার্ড খুললেই উঁকি দেবে সাদা কাপড়ে সূঁচ-সুতার আদলে লেখা বিয়ের অনুষ্ঠানের তারিখ, সময় ও পাত্র-পাত্রীর নাম। সঙ্গে রইলো গোল বাক্সে রাখা কাঠের বোতাম।

প্রথমে শোনা গিয়েছিল ইস্তানবুলে বিয়ে করতে চলেছেন নুসরাত। তবে সেই সব গুঞ্জনকে উড়িয়ে নুসরাতের বিয়ের আসর কিন্তু তুরস্কের বোদরুম শহর। এই শহরেরই এক পাঁচতারা হোটালে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে নুসরাত ও নিখিলের।

ইতিমধ্যেই নুসরাতের কলকাতার বাড়ি ইডেন ইমেরিয়্যাল সেজে উঠেছে আলোয়। ঝলমলে করছে বাড়ির আশপাশে।

খবর অনুযায়ী, বিয়ের আসরে অবশ্যই থাকছে নুসরাতের বাবা-মা। সঙ্গে থাকবেন স্কুলের বান্ধবীরাও। ইন্ডাস্ট্রি থেকে মিমি চক্রবর্তী থাকবেনই।

জানা গেছে, বিয়ের মেন্যুও দারুণ হতে চলেছে। নুসরাত যেহেতু নিজে খেতে এবং খাওয়াতে ভালোবাসেন, তাই নিজের বিয়ের মেন্যু নাকি নিজেই বেছে নেন, সাত-পাঁচ ভেবে।